October 21, 2024, 5:01 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

ভূরুঙ্গামারীতে সাংবাদিক হত্যা চেষ্টায় চেয়ারম্যানের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন

মোঃ ফজলুল করিম ফারাজী , কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০২০
  • 223 দেখুন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সাংবাদিক হত্যা চেষ্টায় গ্রেফতারকৃত চেয়ারম্যান মাহামুদুর রহমান রোজনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ভূরুঙ্গামারী প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসম বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি সফি খান,সিনিয়র সাংবাদিক রাজু মোস্তাফিজ,ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক,সাধারণ সম্পদক এমদাদুল হক মন্টু প্রমুখ।

এসময় উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন বলেন, ওই চেয়ারম্যান দীর্ঘদিন ধরে বিনাদোষে মানুষকে মারে, ডাক্তারকে মারে,এবার সাংবাদিকে মারছে। দোকান পাট উচ্ছেদ করে হাট-বাজারে সাধারণ মানুষসহ ইউপি সদস্যের কে মারে। এই এলাকাটাকে সে নারকি করে তুলেছে। আমরা উপজেলা পরিষদ থেকে সিদ্ধান্ত নিয়েছি আগে যে প্যানেল চেয়ারম্যান ছিল তাকেই দায়িত্ব দেয়া হোক। আমি এক কথায় বলি ওই চেয়ারম্যান কাউকে মানে না।সাধারণ মানুষ আমাদেরকে দোষে তার কারণে।

মানববন্ধনে উপজেলার নাগরিক সমাজসহ বিভিন্ন সামাজিক সংগঠন অংশ নেয়।

উল্লেখ্য, গত শুক্রবার (১১ ডিসেম্বর) এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের দুইজন কর্মচারীকে মারধর করে সদর ইউপি চেয়ারম্যান মাহামুদুর রহমান রোজন। এসময় খবর পেয়ে স্বত্বাধিকারী ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু ঘটনাস্থলে গেলে তাকেও চেয়ারম্যান কংক্রিটের পাথর দিয়ে এলোপাথাড়ি মাথায় আঘাত করে। এসময় গুরুত্ব আহতাবস্থায় উদ্ধার করা হয়। পরে হত্যা চেষ্টা করার মামলায় ১৪ ডিসেম্বর পুলিশ চেয়ারম্যানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102