October 21, 2024, 2:03 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফজলুল করিম ফারাজী, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, জানুয়ারি ৪, ২০২১
  • 209 দেখুন

নানা আয়োজনের মধ্যদিয়ে কুড়িগ্রামে গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আনুষ্ঠানিক ভাবে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে দিবসের সুচনা করা হয়। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশের আয়োজন করে।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু, যুবলীগ নেতা রিপন আহমেদ, সাকিব হোসেন সেতু, মাহবুর রশিদ বাবু, মমিনুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সাকিব, ছাত্রলীগ নেতা তৌফিকুল ইসলাম টুটুল, ফাহিম আজাদ, আলামিন আহমেদ শুভ সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সকল ছাত্রলীগ নেতা কর্মীদেরকে দলীয় শুভেচ্ছা ও বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সমাবেশে শেষে শাপলা চত্বরের জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামন থেকে একটি বিশাল বণার্ঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে কলেজ মোড়ে এসে সমাপ্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102