October 22, 2024, 11:31 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

গফরগাঁওয়ে-আলতাফ-গোলন্দাজের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১
  • 206 দেখুন

ময়মনসিংহের-গফরগাঁওয়ে-আলতাফ-গোলন্দাজের চৌদ্ধ-তম মৃত্যুবার্ষিকী-পালিত হয়েছে-ময়মনসিংহ-গফরগাঁও-আসন থেকে বিপুল ভোটে দু,বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের বাবা একবার উপজেলা চেয়ারম্যান ও তিনবার নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য সকলের জনপ্রিয়নেতা উন্নয়নের রূপকার গফরগাঁও উপজেলার কিংবদন্তি মরহুম-আলহাজ্ব আলতাফ-হোসেন-গোলন্দাজ সৎ রাজনীতিবিদ ছিলেন ।

তিনি মৃত্যুর পুর্ব পর্যন্ত এলাকার মানুষের জন্য খেদমত করে গেছেন । প্রতিটি জনসাধারণকে আপন করে কাছে টেনে নিতেন । ফলে এখন ও তাকেঁ গফরগাঁও উপজেলার জনগণ আজও ভুলতে পারেনি ।

বক্তারা আরও বলেন অত্যন্ত সাহসী ও গণ মানুষের ত্যাগী নেতা ছিলেন ।আলতাফ হোসেন গোলন্দাজের জনপ্রিয়তার ধারাবাহিকতার কারণে তার সুযোগ্য ছেলে ফাহমী গোলন্দাজ বাবেল একবার উপজেলা চেয়ারম্যান ও আজ এ উপজেলা থেকে দু,বার বিপুল ভোটে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ।

আজ বুধবার সকাল ১১টার দিকে আলতাফ হোসেন গোলন্দাজের ১৪তম মৃত্যু বার্ষিকী-উপলক্ষে-কলেজ হল রুমে এক বিশাল আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বক্তারা উল্লেখিত কথা গুলো বলেন । এ ছাড়া ও গফরগাঁও জেএম সিনিয়র মাদ্রাসা , রোস্তম আলী গোলন্দাজ স্কুল ,গফরগাঁও খায়রুল্লাহ উচ্চ বালিকা বিদ্যালয় , ইসলামিয়া সরকারি হাইস্কুল , গফরগাঁও সাব রেজিষ্টার অফিস ও মরহুমের নিজ গ্রাম বাগুয়া বাড়িতে পারিবারিক ভাবে মিলাদ মাহফিল এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয় ।

বাগুয়া গ্রামের বাড়িতে মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ-১০(গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল । উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় । এতে প্রধান অতিথি ছিলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন (বাদল) প্রমুখ। এছাড়া ও মিলাদ মাহফিলে , প্রশাসনের সকল কর্মকর্তা , কর্মচারী , দলীয় নেতা-কর্মী, শিক্ষক , বীরমুক্তিযোদ্ধা, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনতা অংশ গ্রহণ করেন ।

প্রধান অতিথি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন-তিনি অসহায় হতদরিদ্রদের জন্য অনেক কিছু করে গেছেন । আমার বাবার সময়ে গফরগাঁও উপজেলায় সকল ক্ষেত্রে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে আজ-সকালে মরহুম আলতাফ হোসেন গোলন্দাজে কবর জিয়ারত করেন মরহুমের ছেলে ফাহমী গোলন্দাজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102