October 20, 2024, 11:35 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রামে ৫কিঃমি রাস্তা পাঁকাকরণের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১
  • 402 দেখুন

কুড়িগ্রামে ধরলা ব্রীজ থেকে চান্দের খামারের ডিসির মোড় পর্যন্ত ৫ কিঃমিঃ কাঁচা রাস্তা পাঁকা করণের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার (২৬ শে ফেব্রুয়ারী) দুপুরে কুড়িগ্রাম ধরলা ব্রীজ এলাকায় কুড়িগ্রাম টু নাগেশ্বরী মহা সড়কে তিন ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে অংশ নেয়া এলাকাবাসী জানান, কুড়িগ্রাম সদর উপজেলার চার ইউনিয়নের মানুষদের যোগাযোগের একমাত্র মাধ্যম

ধরলা সেতুর পূর্বদিক থেকে কাঁচিচর হয়ে চাঁন্দের খামারে ডিসির মোড় পর্যন্ত ৫ কিলোমিটারারের এই রাস্তা । স্বাধীনতার পর থেকে এ রাস্তাটি কাঁচা অবস্থায় থাকার কারণে দূর্ভোগ পোহাতে হচ্ছে ঘোগাদহ,ভোগডাঙ্গা,নাগেশ্বরী,সদর কুড়িগ্রাম এই চার ইউনিয়নের ১০টি গ্রামের বিশ হাজার বাসিন্দা।বিশেষ করে জরুরী অবস্থায় রোগী পরিবহন,হাট-বাজারের পণ্য পরিবহনসহ স্কুল-কলেজের শিক্ষার্থীদের নানা সমস্যা নিয়ে এই কাঁচা রাস্তা দিয়ে চলাচল করতে হচ্ছে । 

মানববন্ধন ও বিক্ষোভ চলাকালীন সময়ে ধরলা সেতুর দুই দিকে যান চলাচলে ব্যাঘাত ঘটে, এছাড়াও এ সময় মাঠ দিবসের কর্মসূচিতে অংশ নিতে আসা কৃষি মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোঃ মেসবাহুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তাগনও আটকে পড়েন । পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে যান চলাচল স্বাভাবিক হয় এবং সদর উপজেলার চেয়ারম্যান ও আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীকে পাকা রাস্তা করে দেবার আশ্বস্থ করলে মানববন্ধন কর্মসূচি শেষ হয়।

এলাকাবাসীর ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক,৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ পাতান আলী,শিক্ষক ইউনুস আলী মাষ্টার,নুর ইসলাম মাষ্টার ,বিমল সরকার,ববিতা আক্তার সিদ্দিকা  প্রমুখ । 
ববিতা আক্তার সিদ্দিককা বলেন,বর্তমান সরকার যোগাযোগ উন্নয়নের সরকার সারা দেশে উন্নয়নের ছোঁয়া লাগলেও স্বাধীনতার পর থেকে কাঁচিচরের রাস্তার কোন উন্নয়ন হয় নাই।ফলে যোগাযোগ ব্যবস্থায় দূর্ভোগে আছে এ এলাকার মানুষজন।তাই সরকারের কাছে সুদৃষ্টি কামনা করছি দ্রুত ধরলা ব্রীজ থেকে কাঁচিচর ও চান্দের খামার ডিসির মোড় পর্যন্ত ৫ কিঃমিঃ রাস্তা পাঁকা করণ করা হোক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102