October 22, 2024, 11:30 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

রাজাপুর উপজেলায় ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন যারা

কঞ্জন কান্তি চক্রবর্তী,ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, মার্চ ১৯, ২০২১
  • 266 দেখুন

রাজাপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশ নেয়ার জন্য বৃহস্পতিবার (১৮মার্চ) ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।এই দিনে উৎসবমুখর পরিবেশ প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন। উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ৩১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২২ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৬৬ জন এবং সাধারন সদস্য পদে ২২৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

১নং সাতুরিয়া ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মাইনুল হায়দার, স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন জোমাদ্দার, হাতপাখার প্রার্থী নুরুল ইসলাম। সংরক্ষিত নারী আসনে ৯ জন এবং সাধারন সদস্য পদে ৪৩ জন ,২নং শুক্তাগড় ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী বিউটি সিকদার, স্বতন্ত্র শাহিন মৃধা, স্বতন্ত্র আনোয়ার হোসেন, হাতপাখার প্রার্থী আমির হোসেন। সংরক্ষিত নারী আসনে ১১ জন এবং সদস্য পদে ৩৬ জন, ৩নং রাজাপুর সদর ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম, স্বতন্ত্র আনোয়ার হোসেন মজিবুর মৃধা, হাতপাখার প্রার্থী আল আমিন রুমান। সংরক্ষিত নারী আসনে ১১ জন এবং সাধারন সদস্য পদে ৩৫ জন ,৪নং গালুয়া ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া পারভেজ, স্বতন্ত্র জহিরুল হক গাজি, হাতপাখার প্রার্থী আল আমিন খান,সংরক্ষিত নারী আসনে ১০ জন এবং সদস্য পদে ৪০ জন। ৫নং বড়ইয়া ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী শাহাবুদ্দিন হাওলাদার, স্বতন্ত্র জাহিদুল আবেদিন, স্বতন্ত্র খলিলুর রহমান মোল্লা, হাতপাখার প্রার্থী কেএম জাহাঙ্গীর হোসেন, সংরক্ষিত নারী আসনে ১১ জন এবং সদস্য পদে ৩৫ জন।৬ নং মঠবাড়ি ইউনিয়নে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী শাহ জালাল হাওলাদার, স্বতন্ত্র মোস্তফা কামাল সিকদার, আব্দুর রব, হাতপাখার প্রার্থী ফজলে আলী। সংরক্ষিত নারী আসনে ১৪ জন এবং সদস্য পদে ৩৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা আরো জানান, সুষ্ঠু পরিবেশে ৬ ইউনিয়ন থেকে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য পদে নির্বাচনে অংশগ্রহনে ইচ্ছুক প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মার্চ এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। ১১ এপ্রিল রবিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102