October 22, 2024, 11:31 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

গলাচিপায় নৌকার প্রচারণায় ব্যস্ত সময় কাটচ্ছেন সাজ্জাদ হোসেন রিয়াদ

নাসির উদ্দিন হাওলাদার, পটুয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, মার্চ ৩০, ২০২১
  • 295 দেখুন

পটুয়াখালীর গলাচিপায় নৌকার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন সাজ্জাদ হোসেন রিয়াদ। প্রতীক বরাদ্দের পর পুরোদমে প্রচারণায় ব্যস্ত সময় কাটছে উপজেলার চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। প্রতিদিন ২-৩টি করে ওয়ার্ডের তালিকা করে ব্যাপক গণসংযোগ করছেন নৌকার প্রার্থী সাজ্জাদ হোসেন রিয়াদ।

শুধু প্রার্থী নন, প্রচারণায় নেমেছেন দলের অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা। ইতিমধ্যে সাজ্জাদ হোসেন রিয়াদেরর প্রধান নির্বাচনী কার্যালয়ও উদ্বোধন হয়ে গেছে। তার পোস্টার-ব্যানার, দৃষ্টিনন্দন প্রতীকও দেখা যাচ্ছে অলিগলিতে। জোর প্রচারণা চলছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন রিয়াদ ওয়ার্ড ভিত্তিক কমসূচির প্রথম দিনে সূতাবাড়িয়া, পানখালী, কোটখালী, চিকনিকান্দী বাজারে গণসংযোগ করেছেন। মঙ্গলবার (৩০ মার্চ) তিনি পানখালী বাজারে গণসংযোগ করছেন। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অবনী রায় বলেন, প্রতিদিন ২-৩টি ওয়ার্ডে গণসংযোগ করছি আমরা। গত সোমবার (২৯ মার্চ) তিনটি ওয়ার্ডে হেঁটেই গণসংযোগ করেছি। প্রগতিশীল পেশাজীবী সংগঠনগুলোও নৌকার পক্ষে ব্যাপক কাজ করছে। ভোটারদের উদ্দেশে আমি বলছি-সম্মিলিত প্রচেষ্টায় পরিকল্পিত ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে নৌকায় ভোট দিন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, প্রথম থেকেই ভোটারদের কাছে গনসংযোগে গিয়ে ব্যাপক সাড়া পাচ্ছি। দেশ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমার ইউনিয়নকে এগিয়ে নিতে ভোটাররা এক হয়েছে। তারা চিকনিকান্দী ইউনিয়নকে রোল মডেল হিসেবে গড়ে তুলতে নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102