July 13, 2024, 3:30 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

শরণখোলায় এক বনকর্মীর রহস্যজনক মৃত্যু

আবু-হানিফ, বাগরহাট প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১
  • 317 দেখুন

বাগরহাটর শরণখাোলায় রুহুল আমীন খাঁন (৪২) নাম এক বনকর্মীর রহস্যজনক মৃত্যু হয়ছ। সামবার (৫এপ্রিল) সকাল ৮টার দিক নিজ বাড়িত অসু¯ হঠাৎ হন তিনি। ১১টার দিক হাসপাতাল নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাক মত্যু ঘাষনা করন। পর হাসপাতাল থক অস্বাভাবিক মত্যু কাগজ পয় পুলিশ মরদহটি উদ্ধার কর ময়না তদÍর জন্য বাগরহাট মর্গ পাঠায়।
ওই বনকর্মী পূর্ব সুদরবনর শরণখালা রঞ্জর দুবলা জলপল্লী টহল ফাঁড়িত কর্মরত ছিলন। তিনি শরণখালা উপজলার সাউথখালী ইউনিয়নর বকুলতলা গ্রামর আ. জবার খানর ছল। কর্ম¯ল থক ছুটি নিয় রবিবার (৪এপ্রিল) সকাল ১১টার দিক বাড়িত আসন দুই ময়র বাবা ওই বনকর্মী।
নিহতর ছাট বান রাকয়া বগম বলন, ভাবীর ওপর ক্ষুব্ধ হয় ভাই চালর পাকাদমনর কীটনাশক ট্যাবলট খয় আত্মহত্যা করছন। ভাবীর ¯ানীয় কারা সঙ্গ পরকীয়ার কথা শুন ভাই অ¯ির হয় পড়ন। বাবা আ. জবার খান ছলর বউয়র দিক ইঙ্গিত কর বলন, আমার ছলক মর ফলা হয়ছ।
বাবার মত্যুত বড় ময় শুরভী আক্তার বিলাপ করত করত জানায় কিভাব তার বাবা মারা গল তা বলত পারছ না। তব, স্ত্রী শিল্পী বগম বলন, তার স্বামী স্ট্রাক কর মারা গছন।
শরণখালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মা. সাইদুর রহমান বলন, হাসপাতাল থক চিকিৎসকরা অস্বাভাবিক মত্যু একটি অভিযাগ থানায় পাঠান। পর সখান থক ওই বনকর্মী লাশ উদ্ধার করা হয়। মত্যু সঠিক কারণ জানত ময়না তদÍর জন্য বাগরহাট সদর হাসপাতাল মর্গ পাঠানা হয়ছ মরদহটি। এব্যাপার একটি অপমত্যু মামলা দায়র করা হয়ছ।
এব্যাপার পূর্ব সুদরবন বিভাগর শরণখালা রঞ্জর সহকারী বনসংরক্ষক (এসিএফ) মা. জয়নাল আবদীন বলন, রুহুল আমীন দুবলা জলপল্লী টহল ফাঁড়িত কর্মরত ছিলন। গতকাল (রবিবার) ছুটি নিয় বাড়িত যান বল দুবলার টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রহ্লাদ চদ্র রায় আমাক জানান। নিহতর বাড়িত স্টাফ পাঠিয় খাঁজখবর নওয়া হয়ছ। ময়না তদÍর রিপার্ট পল মত্যুর কারণ জানা যাবে।দ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102