July 27, 2024, 4:18 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, এপ্রিল ৭, ২০২১
  • 230 দেখুন

বরিশালে ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে এক মাদরাসা শিক্ষকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক মাদরাসা শিক্ষক।

বুধবার (৭ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে সদর উপজেলার চন্দ্রমোহন বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদরাসা সুপার মাওলানা আব্দুল জলিল (৫৫) ও তাকে বহনকারী ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২১)।

টুমচর কেরামতিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক কাজী অলিউল্লাহ জানান, মাদরাসা সুপার আব্দুল জলিল ও আরেক সহকারী শিক্ষক হেলালউদ্দিন ভাড়াচালিত মোটরসাইকেলে মাদরাসা থেকে পাশের ইউনিয়ন চাঁদপুরার গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি বরিশাল-বাউফল রুটের নির্মাণাধীন নতুন সড়ক অতিক্রমের সময় সড়ক নির্মাণকাজে ব্যবহৃত একটি ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই মাওলানা আব্দুল জলিল নিহত হন।

আরো পড়ুন>>>>ফেনীতে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

আহত শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন ও মোটরসাইকেল চালক আলাউদ্দিনকে উদ্ধার করে বরিশাল নগরী থেকে অ্যাম্বুলেন্স আসার অপেক্ষা করছিলেন তারা। অ্যাম্বুলেন্স পৌঁছার আগেই আলাউদ্দিনের মৃত্যু ঘটে। আর আশঙ্কাজনক অবস্থায় সহকারী শিক্ষক হেলাল উদ্দিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102