July 26, 2024, 11:39 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

রাজাপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক বিজিবি সদস্য নিহত

ঝালকাঠি জলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, এপ্রিল ৯, ২০২১
  • 290 দেখুন
???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

ঝালকাঠির রাজাপুর সড়ক দুর্ঘটনায় মাইনউদ্দিন (৪৩) নাম এক সাবক বিজিবি সদস্য নিহত হয়ছন।

নিহত মাইনউদ্দিন বরগুনা জলার বামনা উপজলার মত. আব্দুল জবার এর ছল ও বিসমিল্লাহ এটারপ্রাইজ মালিক। নিহত মাইনউদ্দিন বরগুনা জলার বামনা উপজলার রামনা লঞ্চঘাট এলাকায় নিত্যপ্রয়াজনীয় দ্রব্যর পাইকারি ব্যাবসা করত।

পুলিশ ও ¯ানীয়রা জানায়, বহস্পতিবার ( ৮ এপ্রিল) রাত ১১ ঘটিটার দিক মালামাল নিয় যাবার পথ ঝালকাঠির রাজাপুর উপজলার কবর্তখালী পাকাপাল এলাকায় চাকা ফট নিয়¿ণ হারিয় পিক-আপ ভ্যান (ঢাকা মট্রা-ন ২০-২৬৬২) উল্ট খাদ পড় যায়।দর্ঘটনার খবর পয় রাজাপুর থানা পুলিশ ও রাজাপুর ফায়ার সার্ভিস এর একটি টিম ¯ানীয়দর সহযাগিতায় গাড়ির ড্রাইভার সজিব এবং মাইনউদ্দিনক উদ্ধার কর তাৎক্ষনিক রাজাপুর উপজলা স্বা¯্য কমপ্লক্স নিয আস।

আরো পড়ুন>>>>ঝালকাঠির রাজাপুরে ভ্রাম্যমাণ আদালত চার শিক্ষককে ১২ হাজার টাকা জরিমানা !

রাজাপুর স্বা¯্য কমপ্লক্সর কর্তব্যরত চিকিৎসক মাইনউদ্দিনক মত ঘাষনা কর। গাড়ির চালকক আশংকাজনক অব¯ায় হাসপাতাল ভর্তি করা হয়ছ।
রাজাপুর থানার ওসি মা. শহিদুল ইসলাম শুক্রবার সকাল বলন, নিহতর লাশ ময়না তদÍর জন্য রাজাপুর থানায় আনা হয়ছ। এব্যাপার রাজাপুর থানায় একটি ইউডি মামলা রকর্ড করা হয়ছ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102