May 14, 2024, 3:58 am
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

অপহরণ করে মুক্তিপণ নেয়ার দায়ে ৫ র‌্যাব সদস্যসহ ১জন সাধারণ নারীকে আটক করেছে পুলিশ

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : শুক্রবার, এপ্রিল ৯, ২০২১
  • 456 দেখুন

তামজিদ হোসেন নামের এক ব্যাক্তিকে আটকের পর ক্রসফায়ারের হুমকি দিয়ে চাঁদা আদায়ের অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে দায়ের করা মামলায় র‌্যাবের চার সদস্যসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার চার র‌্যাব সদস্যদের তিনজন সেনা ও একজন বিমানবাহিনীর সদস্য। অপরজন এক সাধারণ নারী।

ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বিভিন্ন গণমাধ্যমকে নিশ্চিত করে বলেছেন, অপহরণ করে মুক্তিপণ নেয়ার সুনির্দিষ্ট অভিযোগে তাদের আটক করা হয়।

তিনি জানিয়েছেন, এই অপহরণ চক্রে মোট ছয়জন ছিল। তাদের মধ্যে পাঁচজন র‌্যাব সদস্য আর একজন সাধারণ নাগরিক। র‌্যাবের তিনজন সেনাবাহিনীর, একজন বিমান বাহিনীর, একজন বিজিবির সদস্য। তারা এক ব্যক্তিকে অপহরণ করে তার কাছ থেকে মুক্তিপণ দাবির অভিযোগ আসে। পরে অভিযান চালিয়ে তাদের মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়। বিজিবি সদস্য এখনও পলাতক।

আরো পড়তে পারেন মালয়েশিয়ায় ২৬৯ জন অবৈধ অভিবাসী আটক

তিনি আরও জানান, থানা পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে আনুষ্ঠানিকতা শেষে তাদের নিজ নিজ বাহিনীর হাতে তুলে দিয়েছে। বাহিনীর নিজস্ব আইন অনুযায়ী তাদের বিচার হবে। এছাড়া এক নারিকে আদালতে হাজির করা হলে দুই দিনের রিমান্ড দেয়া হয়।
তামজিদ হোসেনের বোন রাইয়ানা হোসেন বৃহস্পতিবার রাতে অপহরণ ও টাকা দাবি করার সব ঘটনা উল্লেখ করে মামলাটি দায়ের করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102