October 19, 2024, 4:38 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

গৃহহীনদের ২য় পর্যায়ে ঘর বিতরণ উপলক্ষে কুড়িগ্রামে জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, জুন ১৮, ২০২১
  • 180 দেখুন

মুজিব বর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীনদের মাঝে ২য় পর্যায়ের জমি ও গৃহ প্রদান উপলক্ষে কুড়িগ্রামে মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ জুন) সকাল ১১টায় জেলা প্রশাসেক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, আগামী ২০ জুন সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জেলার ১ হাজার ৭০টি পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করবেন।

জেলা প্রশাসক আরও জানান, ২য় পর্যায়ের প্রতিটি ঘর নির্মাণে খরচ হয়েছে ১ লাখ ৯০ হাজার টাকা। জেলার ৯ উপজেলায় ১ হাজার ৭০টি পরিবার ২ শতক জমিসহ এসব সেমিপাকা ঘর পাবেন। এরমধ্যে কুড়িগ্রাম সদরে ১০০টি, নাগেশ্বরী উপজেলায় ১০টি, ভুরুঙ্গামারী উপজেলায় ৫১টি, ফুলবাড়ী উপজেলায় ১০৫টি, রাজারহাট উপজেলায় ৮০টি, উলিপুর উপজেলায় ১৫০টি, চিলমারী উপজেলায় ৩০০টি, রৌমারী উপজেলায় ২০১টি, চর রাজিবপুর উপজেলায় ৭৩টি।

জেলা প্রশাসক জানায়, কুড়িগ্রামের ১০০টি ঘরের মধ্যে ধরলা নদীর সন্নিকটে পাঁচগাছী ইউনিয়নের উত্তর নওয়াবস এলাকায় ৮ দশমিক ২৬ একর জমির উপর দুটি পুকুরসহ ধরলা আশ্রয়ন-২ প্রকল্প নামে একসঙ্গে ৮৯টি ঘর তৈরি করা হয়েছে। দৃষ্টি নন্দন এ ঘরগুলোর পাশে একটি খেলার মাঠও রয়েছে।
সংবাদ সম্মেলনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা ইয়াসমিনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102