October 19, 2024, 12:43 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রামে”বিবেক ২১”এর বৃক্ষরোপন, ফ্রি মাস্ক বিতরনসহ করোনা ভ্যাক্সিনের ফ্রি নিবন্ধন।

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ২৩, ২০২১
  • 423 দেখুন

কুড়িগ্রামের সদর উপজেলার কাঁচিচর গ্রামের ৫ টা ঈদগাহ মাঠে পবিত্র ঈদ উল আযহার নামাজের পূর্বে একযোগে ফ্রি মাস্ক বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ” বিবেক ২১”

এছাড়াও ঈদের পরদিন পুরা গ্রামে মাদক বাল্যবিবাহ ও যৌতুক রোধে র‍্যালি করার পর কাঁচিচর ১ নং সরকারি প্রাইমারি স্কুলে করোনা ভ্যাক্সিনের ফ্রি নিবন্ধন করেছে সংগঠন টি। যেখানে প্রায় শতাধিক মানুষ নিবন্ধন করে।

বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বৃক্ষ রোপনের কর্মসূচি পালন করা হয়েছে।

কোভিড ১৯ এর ভ্যাক্সিন নিবন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন কাঁচিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সাতকড়ি রায় নীলু (বাবু), কাঁচিচর বি এ জি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ রুহুল আমিন, জনাব মোঃ নূর ইসলাম (শিক্ষক), জনাব বিমল চন্দ্র (শিক্ষক) ও অন্যান্য সহকারী শিক্ষক , সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও উপস্থিত ছিলেন “বিবেক ২১” সংগঠনের সদস্য ববিতা খাতুন, সাঈদ হাসান, ইঞ্জিঃ জাহাঙ্গীর আলম, জাহিদ জুয়েল, বেলাল হোসেন, রাজু, বায়েজিদ, খোরশেদ, আশরাফুল, আঃ কাইয়ুম, শাহ আলম, জুলফিকার, ফজলুল করিম প্রমুখ।

বিশ্বব্যাপী করোনার মহামারী থেকে রক্ষা পেতে সবাইকে টীকা নিতে উৎসাহিত করা হয় এবং এলাকার জনসাধারণকে সমাজে মাদক বাল্যবিবাহ ও যৌতুকে রোধে সচেতন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে নিয়মিত সচেতনতা মূলক প্রোগ্রাম করা, খেলাধুলার আয়োজন, কুইজ বিতর্ক সেমিনার ইত্যাদি করা পাঠাগার গঠন সহ বেকারত্ব সমস্যা দূরীকরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

উল্লেখ্য যে, গত ১৬ ই মে ২০২১ ইং রোজ রবিবার কাঁচিচরের প্রাক্তন শিক্ষার্থীরা “বিবেক ২১” নামক একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী শিক্ষামূলক সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

স্কুলের প্রধান শিক্ষক জনাব সাতকড়ি রায় নীলু বলেন ” বিবেক ২১” সংগঠন টি যাত্রা শুরুর পর থেকেই নিয়মিত সচেতনতা মূলক প্রোগ্রাম ও যুগোপযোগী সামাজিক কল্যাণ মূলক কাজ করে আসছে ।

সংগঠনের জন্য শুভকামনা ও পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রধান শিক্ষক।

উত্তরোত্তর সাফল্য অর্জন করবে বিবেক ২১ এই শুভকামনা জানিয়েছেন উপস্থিত বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102