October 18, 2024, 6:17 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রামে সড়ক দূর্ঘটনায় নিহত ২

মনোয়ার হোসেন লিটন কুড়িগ্রাম
  • আপডেটের সময় : শনিবার, ডিসেম্বর ২৪, ২০২২
  • 393 দেখুন

কুড়িগ্রাম সদরের ত্রিমোহনী বাজারে বাস চাপায় দুই ব্যাক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শনিবার সকাল ৯ টার দিকে ত্রিমোহনী বাজারে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে ঢাকাগামী দূরপাল্লার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একাধিক ব্যাক্তি ও অটোরিকশাকে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। কুড়িগ্রাম সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহিদ এ তথ্য নিশ্চিত করেছেন। গুরুতর আহত এক ব্যাক্তিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর ব্যাক্তিদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি অটোচালক আব্দুল হান্নান (৪৫)। তিনি সদরের কাঁঠালবাড়ী ইউনিয়নের টগরাইহাটের মৃত নজির হোসেনের ছেলে বলে জানা গেছে। নিহত অপর ব্যাক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার সকালে কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া ‘আমার পরিবহন’ নামে একটি বাস ত্রিমোহনী বাজার মোড় অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পশ্চিমে দাঁড়িয়ে থাকা একাধিক ব্যাক্তি ও অটো রিকশাকে চাপা দিয়ে স্থানীয় একটি দোকানে উঠে যায়। এতে করে ওই স্থানে থাকা অটোরিকশা চালক সহ ৬ ব্যাক্তি গুরুতর আহন হন। স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে এক ব্যাক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করে। আহত ৫ ব্যাক্তিকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক আব্দুল হান্নান নামে এক অটোচালককে মৃত ঘোষণা করেন। আহত অপর ব্যাক্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত অপর তিন ব্যাক্তিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয়দের অভিযোগ, দোকানপাটের বারান্দা অবৈধভাবে বর্ধিত করায় ত্রিমোহনী বাজার মোড়টি সংকীর্ণ হয়ে পড়েছে। এছাড়াও যানবাহনগুলো মাত্রাতিরিক্ত গতি নিয়ে বাজার এলাকা অতিক্রম করায় সবসময় দূর্ঘটনার ঝুঁকি থেকে যায়। এসব বিষয়ে নজর না দিলে ভবিষ্যতে আরও দূর্ঘটনা ঘটতে পারে বলে জানান স্থানীয়রা।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শাহিনুর রহমান শিপন হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে বলেন, দূর্ঘটনায় আহত ৫ ব্যাক্তিকে হাসপাতালে নেওয়া হয়েছিল। এর মধ্যে একজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আরেক জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেলে রেফার করা হয়েছে। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।
এদিকে সদর থানা পুলিশ জানায়, নিহত এক ব্যাক্তির মরদেহ থানায় নেওয়া হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি। হান্নান নামে অপর ব্যাক্তির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এসআই জাহিদ বলেন, দূর্ঘটনাকবলিত অটোরিকশা ও বাস উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102