July 27, 2024, 4:24 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

জামিনে বের হয়ে বাদীকে হত্যার হুমকি ও চাঁদা দাবি

কঞ্জন কান্তি চক্রবর্তী ঝালকাঠি জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩
  • 202 দেখুন

ঝালকাঠির রাজাপুরে জামিনে বের হয়ে পালট মোহাম্মদিয়া দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার ও তার পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, হত্যার হুমকি ও চাঁদা দাবির প্রতিবাদে রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী শিক্ষক মো.কামরুজ্জামান খাঁন।

তিনি উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকার আলহাজ মাস্টার শাহজাহান খাঁনের ছেলে।লিখিত বক্তব্যে তিনি জানান, পশ্চিম বড়ইয়া এলাকার মৃত আব্দুস সত্তার চৌকিদার ছেলে মো. ফারুক চৌকিদার সম্পর্কে আমার আত্মীয় হয়। সে ২০১৫ সালের ডিসেম্বর মাসের ১৫ তারিখ আমার পিতা আলহাজ মাস্টার শাহজাহান খানকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। তার ধরালো দায়ের কোপে আমার পিতার ডান পাশের পাঁজরে প্রায় ৮ ইঞ্চি ক্ষত হয় এবং ফুসফুস কেটে যায়। এ ঘটনায় আমরা রাজাপুর থানায় মামলা দায়ের করলে আদালত সমস্ত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযুক্ত ফারুক চৌকিদারকে দশ বছরের সাঁজা দেন। ফারুক চৌকিদার এই মামলায় বছর খানেক কারাবরণ করার পরে জামিনে কিছুদিন বাইরে থেকে পুনরায় একই মামলায় আবার কারাবরণ করে। পরে উচ্চ আদালতে আপিলের মাধ্যমে জামিনে এসে আমাদের কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করে।

চাঁদা দাবির কারণ জানতে চাইলে ফারুক চৌকিদার আমাদের জানায়, তোমরা আমার নামে মামলা দিয়েছো, সেই মামলায় আমার সাজা হয়েছে। উচ্চ আদালত থেকে জামিনে আসতে আমার অনেক টাকা খরচ হয়েছে। এখন তোমরা যদি আমাকে টাকা না দাও তাহলে তোমাকে খুন করবো এবং তোমার পরিবারকেও শেষ করে ফেলব। তিনি গত রোববার (৩ সেপ্টেম্বর) বিকেলে আমাদের সম্পত্তিতে রোপনকৃত ধানের বীজতলা নষ্ট করে ফেলেন।
এর আগেও একই সম্পত্তিতে আমাদের রোপণকৃত ধানের বীজতলা একাধিক বার নষ্ট করে ফেলে ফারুক। একই জমিতে যখনই ধান রোপনের এবং কর্তনের সময় আসে তখনই ফারুক আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে ফসল নষ্ট করে আমাদের আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করে। যে কোনো সময় আমাদের উপরে হামলা চালাতে পারে ফারুক। তার ভয়ে বর্তমানে আমরা ঘরবাড়ি ছাড়া হয়ে পরিবারসহ রাজাপুরে বসবাস করছি।

তিনি আরও বলেন, জমির বীজতলা নষ্ট করার ব্যাপারে আমি ৫ সেপ্টেম্বর রাতে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে অভিযোগ দিতে গেলে সে আমার অভিযোগ না নিয়ে উল্টো আমাকে অপমান করে বলে এ বিষয়ে আমার কিছুই করার নেই।সংবাদ সম্মেলনে তিনি প্রসাশনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ আদালত এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102