July 27, 2024, 4:10 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মনোহরদীতে ৭শ’ টাকার বিদ্যুত বিল ৩৩ শ’ টাকা দাবী, হয়রানিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, নভেম্বর ২১, ২০২৩
  • 256 দেখুন

নরসিংদী পল্লী বিদ্যুত সমিতি-২ মনোহরদী জোনাল অফিস এক গ্রাহকের ৭শ’ টাকার বিদ্যুত বিল ৩৩শ’ টাকার দাবীতে হয়রানি ও চাপ সৃষ্টির অভিযোগ উঠেছে। এ বিষয়ে গ্রাহকের সাথে অফিস কর্মচারী ও ডিজিএম দুর্ব্যবহার করেন বলেও অভিযোগে জানা যায়। পরে গ্রাহকের দাবী অনুযায়ী ৩৩ শ’ টাকার স্থলে মাত্র ৭৩০ টাকার বিল গ্রহন করা হয়েছে।

পল্লী বিদ্যুতের মনোহরদী জোনাল অফিস উপজেলার হাফিজপুর গ্রামের শেফালী বেগম নামের এক বিধবা মহিলাকে ৩ হাজার ৩শ’ ৭৯ টাকার বিদ্যুত বিল (হিসাব নং- ৬৮২/২২৭৫) সরবরাহ করে। অক্টোবর ও নভেম্বর মাসের বিদ্যুত বিল বাবদ এ টাকা দাবী করে পল্লী বিদ্যুতের মনোহরদী জোনাল অফিস। গ্রাহক তাদের দাবীকৃত টাকার পরিমানটি অযৌক্তিক ও পরিমানে অনেক বেশী বলে দাবী করেন। বিষয়টি পুনর্বিবেচনার জন্য অফিসের বিলিং শাখায় তিনি ৪/৫ দিন এসে ধর্নাও দেন।

শেফালী বেগম অভিযোগ করেন, অফিসে যোগাযোগ করলে প্রতিবারই তারা তার সাথে দুর্ব্যবহার করেছেন এবং বিষয়টির ন্যুনতম কোন গুরুত্বও দেননি। পরে ডিজিএমের সাথে তিনি যোগাযোগ করলে সেখানেও তার দাবী কোন গুরুত্ব পায়নি। উপরন্তু সেখান থেকেও তার সাথে দুর্ব্যবহার করা হয় বলেও অভিযোগ গ্রাহকের।

অবশেষে গ্রাহকের দাবীই সঠিক প্রমানিত হয় এবং জোনাল অফিসের দাবীকৃত ৩৩৭৯ টাকার বিলটি ভুল প্রমানিত হয়। শেষে সোমবার গ্রাহকের কাছ থেকে অক্টোবর ও নভেম্বর মাসের বিদ্যুত বিল ৭৩০ টাকার নতুন একটি বিল করা হয় এবং যথারীতি সেটি পরিশোধও হয়েছে গ্রাহকের পক্ষ থেকে।

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ মনোহরদী জোনাল অফিসের ডিজিএম আজিজুর রহমান সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করেন। তিনি জানান,রিডিংয়ের ভুলে এ রকমটি ঘটেছে। তবে গ্রাহকের সাথে তিনি কোন দুর্ব্যবহার করেননি বলে দাবী তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102