July 27, 2024, 3:23 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মনোহরদীতে শীতার্তদের মাঝে ইউএনও র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, জানুয়ারি ১৬, ২০২৪
  • 168 দেখুন

মনোহরদীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিবা খান।

গতকাল সোমবার সন্ধ্যায় কনকনে শীত উপেক্ষা করে শীতবস্ত্র (কম্বল) নিয়ে রাস্তার পাশে শুয়ে থাকা ছিন্নমূল, দরিদ্র ও অসহায় মানুষের গায়ে জড়িয়ে দিলেন শীতের কম্বল।

এসময় তিনি মনোহরদী পৌরসভা, শুকুন্দী, চন্দনবাড়ী, চালাকচর, কাচিকাটা এলাকায় ঘুরেঘুরে শীতার্ত ও অসহায় মানুষগুলোর মধ্যে প্রায় ১শত পঞ্চাশটি কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র পেয়ে একজন বলেন, “ইউএনও স্যারকে প্রায়ই ঘুরতে দেহি। স্যার মানুষ তাই কথা কওয়ার সুযোগ পাইনা। আর উনি আমাদের কথা চিন্তা কইরা কম্বল নিয়া আইছে এতে আমরা খুব খুশি অইছি। এই ঠান্ডায় কম্বলটা পাইয়া খুবই উপকার অইলো।”

মনোহরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাছিবা খান বলেন, “তীব্র শীতের প্রকোপে কাঁপছে সারাদেশ। সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে কোনোমতে শীত নিবারণের চেষ্টা ছিন্নমূল, অসহায়, দরিদ্র মানুষগুলোর। তাই রাতের বেলায় নিজে ঘুরেঘুরে মানুষগুলোর কষ্ট অনূভব করে, প্রচণ্ড শীত নিবারণের জন্য যাদের ন্যূনতম শীতের গরম কম্বল নেই, তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই সহযোগিতা তাদের নিকট পৌঁছে দিচ্ছি।”

তিনি আরও জানান, উপজেলার ১২টি ইউনিয়নে দ্বিতীয় পর্যায়ে প্রতি ইউনিয়নে প্রায় ৩’শত পিছ করে কম্বল এরই মধ্যে বিতরণ করা হয়েছে। এর আগে আমার পূর্ববর্তী উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রথম পর্যায়ে কম্বল বিতরণ করে গেছেন। তাছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের তাগিদ দেওয়া হয়েছে তাদের সামর্থ্য অনুযায়ী শীতার্ত অসহায় মানুষগুলোর পাশে এগিয়ে আসার জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102