October 21, 2024, 7:29 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত

ফজলুল করিম ফারাজী,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, নভেম্বর ২১, ২০২০
  • 255 দেখুন

বাংলাদেশ – ভারত সীমান্তে বিজিবি – বিএসএফ সম্মেলনে সীমান্ত হত্যা বন্ধের প্রতিশ্রুতি দেয়ার পরেও আবারো গুলিকরে হত্যার ঘটনা ঘটেছে।

কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে হাসিনুর রহমান ওরফে ফকির চাঁদ (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহত হাসিনুর উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের আবুল হোসেনের ছেলে।

রৌমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মন্তাছির নিহত হাসিনুর রহমান(২৮) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

শুক্রবার (২০ নভেম্বর) দিনগত রাতের এ ঘটনা ঘটে। শনিবার (২১ নভেম্বর) পরে ভোরে সহকর্মীরা ঘটনাস্থল থেকে হাসিনুরকে আশঙ্কাজনক অবস্থায় রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাসিনুরসহ কয়েকজন শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে আন্তর্জাতিক সীমান্ত ১০৬২/৩এস পিলার দিয়ে ভারত থেকে মাদক আনতে যায়। এসময় আসাম রাজ্যের হাটশিংমারী জেলার মাইনকারচর থানার কুসনীমারা ক্যাম্পের বিএসএফ-৬ সদস্যরা গুলি চালান।এসময় হাসিনুরের বুকে ও পেটে গুলি লেগে আহত হলে রাতেই তার সহকর্মীরা আহত অবস্থায় তাকে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হাসিনুরের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল একে আজাদ জানান, ভারতের অভ্যন্তরে কাঁটাতারের বেড়ার কাছে গেলে বিএসএফ হাসিনুরকে গুলি করে হত্যা করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102