October 20, 2024, 7:16 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

মানবিক বাংলাদেশ সোসাইটি কুড়িগ্রাম জেলার ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১
  • 744 দেখুন

মানবিক বাংলাদেশ সোসাইটির কুড়িগ্রাম জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয়েছে।।
কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ,ম আতাউর রহমান বিপ্লব কে আবারো প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে।।

কুড়িগ্রামের নুতুন প্রজন্মের সেচ্ছাসসবকদের অগ্রসেনা প্রদীপ সরকার কে সভাপতি তরুন ব্যবসায়ী ইমরান রওশন পলক সহ আরো ১১ জন কে সহ সভাপতি নির্বাচিত করা হয়েছে।।

মানবিক জনপ্রিয় এই সংগঠনের প্রান জেলা শাখার সাধারন সম্পাদক এর দায়িত্ব পেয়েছেন, মেধাবী তারুণ্য, বানী ইসরাঈল লিনাদ বকসী ।। নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন
দিয়েছেন মানবিক বন্ধু ও মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা আদম তমিজি হক।।

১০১ সদস্য কমিটিতে জেলার প্রতিটি উপজেলা থেকে মানবিক উদ্যোগ বাস্তবায়নে নিবেদিত মেধাবী তারুণ্যদের পদপদবী দেয়া হয়েছে।।
নুতুন কমিটি শতভাগ সফলতা অর্জন করবে এই প্রত্যাশা জানিয়ে প্রধান উপদেষ্টা খ,ম আতাউর রহমান বিপ্লব বলেন, মানব প্রেমে উজ্জীবিত টগবগ তারুণ্যের শক্তি ও ভালবাসায় পরিপূর্ণ হয়ে মানবতার সেবায় বিকশিত হবে মানবিক সোসাইটি কুড়িগ্রাম শাখা। নুতুন উদ্যেমে জেলাবাসীর সহায়তা সবার আগে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।।

মানবিক সোসাইটি অতীত ঐতিহ্য ধরে রেখে অতিমারী করোনা সহ বন্যা, খড়া,নদী ভাংগন,শীত এবং যেকোনো প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকবে।

সকলের সহায়তা ও পরামর্শ পেলে আলোকিত কুড়িগ্রাম গড়ার লক্ষ্যে বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ জেলা হিসেবে মানবিক সোসাইটি এগিয়ে নিবে উত্তর জনপদের অবহেলিত ২০ লাখ জনগোষ্ঠীর জেলা কুড়িগ্রাম ।। নবনির্বাচিত কমিটির সদস্যদের বিভিন্ন শ্রেণীর পেশার লোকজন অভিনন্দন জানান।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102