October 18, 2024, 10:21 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রামে প্রতিবন্ধী ব্যক্তিদের শনাক্তকরণ পূর্বক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
  • আপডেটের সময় : বুধবার, মার্চ ১৬, ২০২২
  • 188 দেখুন

কুড়িগ্রামে সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ভেভলপমেন্টের (সিডিডি) এর প্রতিবন্ধিতা অন্তর্ভুক্তিমূলক দূর্যোগ ঝুঁকি হ্রাস প্রকল্পের আয়োজনে সদরের যাত্রাপুর ইউনিয়নের প্রতিবন্ধী ব্যক্তিদের শনাক্তকরণ পূর্বক অবহিতকরণ এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ মার্চ) দুপুরে কুড়িগ্রাম টিডিএইচ সম্মেলন কক্ষে এ কর্মশালা পরিচালনা করেন সিডিডি’র প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক তারেক আহমেদ।

পিপিডিসিএইচপিএন্ডআর প্রকল্পের আওতায় উক্ত কর্মশালায় কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়নের প্রতিবন্ধী মানুষের তথ্য সংগ্রহপূর্বক বিভিন্ন সরকারি, বেসরকারি ও এনজিও কর্মকর্তাদের নিয়ে অবহিত করণ এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুল হাই সরকার, শহর সমাজসেবা কর্মকর্তা রোকনুল ইসলাম, সদরের যাত্রাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রহিম উদ্দিন হায়দার, সলিডারিটির ডেপুটি ডিরেক্টর আলেয়া বেগম, কেপিকেএস এর নির্বাহী পরিচালক আসাদুজ্জামান আসাদ। এছাড়াও ব্র্যাক, আরডিআরএস, আফাদ, গুডনেইভারস সহ বিভিন্ন এনজিওর কর্মকর্তাগণ অংশগ্রহণ ও মতবিনিময় করেন কর্মশালায়।

কর্মশালায় কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়নে প্রতিবন্ধী ব্যক্তিদের শনাক্ত করণ পূর্বক, পরিসংখ্যান ও তাদের জীবনমান উন্নয়নের জন্য বিস্তারিত আলোচনা করা হয়। কর্মশালায় উপস্থিত সকল কর্মকর্তাগণ সিডিডির এই আয়োজন সন্তোষ প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102