October 18, 2024, 1:25 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

উলিপুরে চেয়ারের আঘাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আহত

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, অক্টোবর ৯, ২০২২
  • 185 দেখুন

কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের নিক্ষিপ্ত চেয়ারের আঘাতে সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহত হয়েছেন। নেতাকর্মীরা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর মতবিনিময় সভা চলাকালীন সময়ে গত শনিবার (৮অক্টোবর) সন্ধ্যায় অডিটরিয়াম হলরুমে এ ঘটনা ঘটে । বর্তমানে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, আগামী ২২অক্টোবর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল বাস্তবায়ন উপলক্ষে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর মতবিনিময় সভা ডাকা হয়। আলোচনার এক পর্যায়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সাধারন অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুর মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা চড়াও হয়ে বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারে। এতে তার বুক ও মুখে আঘাত লাগলে তিনি আহত হন। আহত বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টুকে উদ্ধার করে করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা’র সাথে কথা হলে তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলী ও সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু উলিপুরে এসে উপজেলার ইউনিয়ন এবং পৌরসভার ত্রুটিপূর্ন কমিটিগুলো ঠিক করার জন্য বলেন। কিন্তু আজ অবধি সেগুলো ঠিক করা হয়নি । এ বিষয়ে কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে উচ্চবাচ্য কথা বললে চেয়ার ছুড়ে মারার ঘটনা ঘটে।

সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু’র সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সভায় আমাকে উদ্দেশ্য করে আপত্তিকর কথা বললে উপস্থিত নেতাকর্মীরা অধ্যক্ষ আজাহার আলী সরকার রাজা থামিয়ে দেয়। এরপর সে আমাকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারলে আমি গুরুত্বর আহত হই। নেতা কর্মীরা আমাকে হাসপাতালে ভর্তি করায়। আমার জানা মতে কাউন্সিল বানচাল করার জন্য একটি মহলের নির্দেশে সে এ ঘটনা ঘটিয়েছে।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন সরকার বলেন, হঠাৎ করে কেন তিনি চেয়ার ছুড়ে মারলেন তা বোধগম্য নয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102