February 24, 2024, 1:49 pm
শিরোনাম:
মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে পাট চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে অর্থের বিনিময়ে মেহেদী পত্রিকার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের কলেজ ছাত্র সোহেল কে হয়রানির অভিযোগ মনোহরদীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ছয় লাখ টাকা জরিমানাসহ গুড়িয়ে দেয়া হয়েছে ইটভাটা মনোহরদীতে মন্ত্রীপুত্রকে ফাঁসাতে মিথ্যা নাটক সাজানোর প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন অবৈধভাবে ইটভাটা পরিচালনা ও মাটি কাটার অপরাধে ৪ জনকে কারাদণ্ডসহ ৫ লক্ষ টাকা অর্থদণ্ড, এক্সক্যাভেটর আটক ফেসবুকে ভিডিও ভাইরাল, ইউপি চেয়ারম্যান কর্তৃক নৌকার ভোটারদের কেন্দ্রে প্রবেশে বাধা মনোহরদীতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ মনোহরদীতে শীতার্তদের মাঝে ইউএনও র শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা মনোহরদীর সন্তান” এর ১যুগ পূর্তি উদযাপন

মেয়ে হত্যার বিচার চেয়ে বাবা-মায়ের জনাকীর্ণ সংবাদ সম্মেলন।

ফজলার রহমান পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, আগস্ট ৮, ২০২০
  • 270 দেখুন

গাইবান্ধার পলাশবাড়ীতে রোমানা হত্যার বিচার চেয়ে নিহতের পরিবার এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। ৮ আগস্ট শনিবার দুপুরে পলাশবাড়ী পৌরশহরের হরিনমারী গ্রামের নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন হয়।

নিহতের মা লাইজু বেগম তার পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করে জানান, প্রায় ৩/৪ বৎসর পূর্বে আমার মেয়ে রোমনা’কে ধর্মীয় শরা শরীয়ত মোতাবেক একই উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের জাইতর বালা গ্রামে নজরুল মিয়ার ছেলে আঃ রহিমের সাথে বিবাহ দিই।

বিবাহের পর থেকে জামাই আঃ রহিম যৌতুকসহ বিভিন্ন কারণে আমার মেয়েকে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল।এর মধ্যে সে একটি পুত্র সন্তানের মা হয়।

ঘটনার দিন ৩ আগস্ট রাত্রি অনুমান সাড়ে ১২ঃ৩০ মিনিটে আমার মেয়ের শ্বশুর নজরুল মিয়া আমার স্বামীকে ফোন করে জানায়,”তোমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে” এরপর আমরা দ্রুত সেখানে পৌঁছে দেখিতে পাই তাদের পশ্চিম দুয়ারী ঘরের খাটের উপর রোমানার মরদেহ রাখা হয়েছে।

আমার মেয়ের মুখের উপর থাকা গামছা সরাইয়া দেখিতে পাই যে, আমার মেয়ের দুই চোয়ালেও উপর মারডাং চিহ্নসহ নিচের ঠোটটি কালো এবং বাম পায়ের উরু লাল ও ফুলিয়া রহিয়াছে।

আমার বিশ্বাস জামাইসহ শ্বশুর বাড়ীর লোকজন আমার মেয়েকে মারডাং করিয়া তাহার মুখে ওড়না গুজাইয়া মৃত্যু ঘটাইয়াছে। আমি আমার মেয়ের হত্যাকান্ডের বিষয়ে সুষ্ঠতদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য গাইবান্ধা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদ সম্মেলনে নিহতের বাবা ছোট দুই বোন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102