July 27, 2024, 3:41 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

হবিগঞ্জে ইয়াবাসহ যুবক আটক এবং আবাসিক হোটেল থেকে এক ব্যক্তিকে উদ্ধার ও সাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০
  • 465 দেখুন
হবিগঞ্জের পৌর শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকায় বোতল ভর্তি ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রুবেল মিয়াকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা শুক্রবার (৪ সেপ্টেম্বর ) দুপুরে শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকায় এ ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়- বোতলের ভেতর করে ইয়াবা পাচার করছিল রুবেল মিয়া। বিষয়টি স্থানীয় লোকজন আচঁ করতে পেরে তাকে আটক করে।
পরে তার কাছে ইয়াবা পাওয়ায় তাকে বেঁধে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানার এসআই মো. আবু নাঈমসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্তে করেন এবং রুবেল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃত রুবলে শহরের গোঁসাইপুর আশকর নগর এলাকার এক ব্যক্তির বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে সে বড়কান্দি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
হবিগঞ্জের একটি আবাসিক হোটেল থেকে তিন দিন পর ঢাকা থেকে অপহরণ হওয়া এক ব্যক্তিকে উদ্ধার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।
এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়। শুক্রবার (৪-সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা।
এর আগে গত বুধবার রাতে অভিযান চালিয়ে শহরের সিনেমা হল রোড এলাকার আবাসিক হোটেল পলাশ থেকে অপহৃতকে উদ্ধার করা হয়।
পুলিশ সুপার বলেন- ঢাকা তেজগাঁও ‘সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজের ক্লিনার আলতাফ হোসেনের মোবাইলের বিকাশ একাউন্টে ১ লাখ টাকা রয়েছে জানতে পেরে তাকে অপহরণের পরিকল্পনা করে পূর্ব পরিচিত শরবত বিক্রেতা মনিরুল ইসলাম। গত ৩১ আগস্ট আলতাফ হোসেনকে অপহরণ করে হবিগঞ্জ নিয়ে আসে মনিরুলসহ দুই অপহরণকারী। পরে তারা আলতাফ হোসেনের পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আলতাফ হোসেনকে না পেয়ে তার পরিবার।
তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন এবং বিষয়টি র‌্যাবকে অবগত করলে র‌্যাব জানতে পারে তারা হবিগঞ্জ রয়েছে। এ খবর হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের কাছে আসলে পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।হবিগঞ্জের একটি আবাসিক হোটেল থেকে তিন দিন পর ঢাকা থেকে অপহরণ হওয়া এক ব্যক্তিকে উদ্ধার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়। আজ শুক্রবার দুপুরে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের।
সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা। এর আগে গত বুধবার রাতে অভিযান চালিয়ে শহরের সিনেমা হল রোড এলাকার আবাসিক হোটেল পলাশ থেকে অপহৃতকে উদ্ধার করা হয়।
পুলিশ সুপার বলেন- ঢাকা তেজগাঁও ‘সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজের’ ক্লিনার আলতাফ হোসেনের মোবাইলের বিকাশ একাউন্টে ১ লাখ টাকা রয়েছে
জানতে পেরে তাকে অপহরণের পরিকল্পনা করে।
পূর্ব পরিচিত শরবত বিক্রেতা মনিরুল ইসলাম, গত ৩১ আগস্ট আলতাফ হোসেনকে অপহরণ করে হবিগঞ্জ নিয়ে আসে মনিরুলসহ দুই অপহরণকারী। পরে তারা আলতাফ হোসেনের পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। আলতাফ হোসেনকে না পেয়ে তার পরিবার তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন এবং বিষয়টি র‌্যাবকে অবগত করলে র‌্যাব জানতে পারে তারা হবিগঞ্জ রয়েছে। এ খবর হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের কাছে আসলে পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।
হবিগঞ্জ শহরে সাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছ (৪-সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ সদর মডেল থানার মোড়ে ও আধুনিক সদর হাসপাতাল ক্যাম্পাসে মাস্ক বিতরণ করা হয়। উক্ত মাস্ক বিতরণ করে হবিগঞ্জ অনলাইন টিভি সাংবাদিক ইউনিটি। এ সময় হবিগঞ্জ সদর মডেল থানার ডিউটি অফিসার এস আই মোঃ হারুনুর রশিদ ও নারী পুলিশ উক্ত মাস্ক বিতরণে সহযোগিতা করেন।
করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিয়ন্ত্রণ রাখতে। মাস্কের ব্যবহার শীর্ষে তাই স্বাস্থ্য বিধি মেনে লোকজন যাতয়াত করার লক্ষে পথচারীকে মাস্ক দেয়া হয়েছে।
ইউনিটির সিনিয়র সহ-সভাপতি অপু চৌধুরী এস এম আবুল কাসেম, সাধারন সম্পাদক মোঃ রহমত আলী কোষাধ্যক্ষ মোঃ তাভীর হেসাইন ও দপ্তর সম্পাদ শাহ মামুনুর রহমান। উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102