June 16, 2024, 2:15 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

হবিগঞ্জে নিজের কিশোরী মেয়েকে ধর্ষন করলেন পিতা।

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০
  • 365 দেখুন

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় ১৩ বছরের কিশোরীকে ধর্ষনের দায়ে এক কুলাঙ্গার পিতাকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ  উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামে মামলার বিবরণে জানা যায় ওই গ্রামের মোঃ আব্দুস সালাম (৪০) সিএনজি চালক।

সে প্রায় ১৫ বছর পূর্বে  বিয়ে করে গোয়ালাবাজার এলাকায়। তাদের দাম্পত্য জীবনে দুটি কন্যা সন্তান রয়েছে। গত ১৩ সেপ্টেম্বর আব্দুল সালামের স্ত্রী মোছাঃ হাছিনা বেগম (৩২) এর কাছে ১৩ বছর ও ৭ বছরের দুই মেয়েকে রেখে তিনি পিত্রালয় গোয়ালাবাজারে যান।
মেয়েকে-ধর্ষন-করলেন/
স্ত্রী বাড়ি থেকে যাওয়ার পরপরই কুলাঙ্গার বাবার কু-নজর পড়ে তার ১৩ বছর বয়সী কিশোর মেয়ের উপর। ঐ দিন দিবাগত রাত অনুমান ১১টার সময় তার মেয়ে দুটি ঘুমিয়ে যাওয়ার পরপরই পিতা আব্দুস সালাম তাদের ঘরে সু- কৌশলে প্রবেশ করে ঘমন্ত অবস্থায় জনৈক ১৩ বছর বয়সী মেয়েটির মুখে চেপে ধরে উপর্যুপরি ধর্ষন করেন।
ধর্ষন শেষে মেয়েকে হুমকি দিয়ে বলে এ বিষয় কাউকে কিছু বললে তকে হত্যা করে ফেলবো। এমন নিষ্টুর আচরণ মেয়েটি কোন মতেই মেনে নিতে পারছেনা হত্যার ভয়ে আবার তার মাকেও বলতে পারছেনা।
কিন্তু সত্য বেশী দিন চাপা থাকে না এ ঘটনার কয়েকদিন পর মা হাসিনা বেগম বাড়ীতে আসেন। বাড়িতে আসার পরে তার ১৩ বছরের মেয়েটির রহস্যজনক আচরণ- আচরন দেখে মা-জননী বিষন চিন্তায় পড়ে যান। অবশেষে মা তার মেয়েকে জিজ্ঞেস করেন, যে তর কি হয়েছে এমন মন মরার মতো কেন চলাফিরা করতেছত কারণ কি পরে মেয়েটি মাকে কান্না জড়িত কন্ঠে সবকিছু খুলে বলে দেয়। মেয়ের এমন কথা শুনে মা কি আর এই জ্বালা ও নিষ্টুরতা সইতে পারে? অবশেষে মেয়ের মা হাছিনা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় গতকাল একটি ধর্ষন মামলা দায়ের করেন।
এরই দারাবাহিকতায় গত বৃহস্পতিবার গভীর রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুলাঙ্গার আব্দুস সালামকে (৪০)কে ইনাতগঞ্জ ফাড়িঁ  পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে নবীগঞ্জ থানায় আনা হয় এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি আসলেই দুঃখজনক।
সারা দেশে চলছে মহামারি করোনা ভাইরাসের ভয়। এর মধ্যে একজন পিতা হয়ে তার আপন মেয়েকে কি ভাবে ধর্ষন করলো কতো বড় পাষন্ড হলে এমন কাজ করতে পারে না। পরদিন আমরা থাকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে পাঠালে বিচারক দীর্ঘ শোনানী শেষে তাকে হবিগঞ্জ জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102