October 21, 2024, 8:39 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি ভবনের সামন থেকে ভুয়া আইনজীবী আটক

ফজলুল করিম ফারাজী, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, অক্টোবর ১১, ২০২০
  • 528 দেখুন

কুড়িগ্রামে আইনজীবী সমিতি ভবনের সামনে আইনজীবীর পোষাক পরিহিত ও ভুয়া ভিজিটিং কার্ডধারী মতিয়ার শেখ (৪৮) নামে এক ভুয়া আইনজীবীকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার(১১ইঅক্টোবর)দুপুর আড়াইটায় মতিয়ার শেখ মোয়াক্কেলসহ আইনজীবী সমিতির সামনে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ মনে হলে অনান্য আইনজীবীরা পরিচয় জানতে চায় । এসময় তার কাছে বেশ কয়েকটি ভুয়া ভিজিটিং কার্ড ও আইন মহাবিদ্যালয়ের ফাঁকা তিন খন্ড রশিদ পাওয়া যায়।

জানা যায়, মতিয়ার রহমান দীর্ঘদিন যাবৎ আইনজীবী সেজে সুকৌশলে মোয়াক্কেলদের প্রতারণা করে আসছে। প্রতারক মতিয়ার রহমান শেখ বাংলাদেশ বার কাউন্সিল কর্তৃক তালিকাভুক্ত কোন আইনজীবী নয়। এমনকি তিনি কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতিরও কোন সদস্য না।

এ ঘটনায় কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহ. ফকরুল ইসলাম বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ প্রতারক মতিয়ার রহমানকে আটক করে কুড়িগ্রাম সদর থানায় নিয়ে যায়।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহ. ফকরুল ইসলাম নিজে বাদি হয়ে একটি এজাহার দাখিল করেছেন। আসামিকে বিজ্ঞ আদালতে তোলার ব্যাপারে প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102