July 16, 2024, 3:23 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

ইউপি নির্বাচন শরণখোলায় নির্বাচনী সংঘর্ষে উভয় পক্ষের আহত-৫

বাগেরহাট প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, মার্চ ২৭, ২০২১
  • 280 দেখুন

বাগরহাটর শরণখালার সাউথখালীত ইউপি নির্বাচনক কদ্র কর আবারও সংঘর্ষ হয়ছ। শুক্রবার (২৬মার্চ) মধ্যরাত ওই ইউনিয়নর ৮নম্বর চালিতাবুনিয়া ওয়ার্ডর মধ্য চালিতাবুনিয়া গ্রাম মম্বর প্রার্থী জাহাঙ্গীর খলিফা ও জাফর তালুকদারর কর্মী-সমর্থদর মধ্য এই সংঘর্ষর ঘটনা ঘট। এত উভয় পক্ষর এক নারীসহ পাঁচ জন আহত হয়ছন। এনিয় গত এক সপ্তাহ সাউথখালী ইউনিয়ন পাঁচটি নির্বাচনী সহিংস ঘটনা ঘটলা।

আহতরা হলন জাহাঙ্গীর খলিফার (বর্তমান মম্বর) কর্মী নাছির বয়াতী (৪৫), ইমাম বয়াতী (২৩), রিয়াজ হাওলাদার (২৫) এবং প্রতিদ্বদ্বী জাফর তালুকদারর কর্মী ডালিম হাওলাদার (২৮) ও তার স্ত্রী আসমা বগম (২০)। আহতদর শরণখালা উপজলা স্বা¯্য কমপ্লক্স ভর্তি করা হয়ছ।

মম্বর প্রার্থী মা. জাহাঙ্গীর খলিফা জানান, তিনি ওই রাত তার কর্মীদর নিয় ¯ানীয় একটি মদির পুজা অনুষ্ঠান অংশ নন। পুজা শষ রাত সাড়র ১১টার দিক ফরার পথ মধ্য চালিতাবুনিয়া গ্রামর সাইয়দ মিয়ার বাড়ির সামন এল প্রতিপক্ষ প্রার্থীর লাকরা তাদর ওপর হামলা চালায়। তারা হাতুড়ি দিয় পিটিয় তার কর্মীদর আহত কর।

প্রতিপক্ষ প্রার্থী মা. জাফর তালুকদারর অভিযাগ, ওইরাত ¯ানীয় মুক্তিযাদ্ধা সাইয়দ মিয়ার বাড়িত তার নির্বাচনী বঠক চলছিল। এসময় জাহাঙ্গীরর লাকরা সখান গাপন আড়ি পাত। তাই দখার পর প্রতিবাদ করল তারা মারধর শুরু কর।
শরণখালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মা. সাইদুর রহমান জানান, ঘটনা¯ল পুলিশ টহল রয়ছ। মামলা দিল পরবর্তী ব্যব¯া নওয়া হব।
উল্লখ্য, শরণখালা উপজলার চারটি ইউনিয়নর মধ্য শুধু সাউথখালীতই গত ১৯ মার্চ থক অগিসংযাগসহ এপর্যÍ পথক পাঁচটি সহিংস ঘটনা ঘট। এত পক্ষ-বিপক্ষর আহত হন ৩৭জন। পাল্টাপাল্টি তিন মামলায় আসামী করা হয় ৮০জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102