October 22, 2024, 1:29 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

সুবর্ণজয়ন্তী উদযাপনে টাইম রিসার্চ আ্যান্ড ইনোভেশন ( tri)এর শুভেচ্ছা বার্তা

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, মার্চ ২৭, ২০২১
  • 1015 দেখুন

সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। এটি সমগ্র বাঙালি জাতির জন্য এক আনন্দঘন গৌরবের অনুভূতি।
টাইম রিসার্চ অ্যান্ড ইনোভেশন (Tri) এর প্রধান নির্বাহী এবং চেয়ারম্যান শাহ সিদ্দিকী সকলের স্বাধীন জীবনযাপন কামনা করে বলেন,সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।২৬ শে মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস। ১৯৭১ সালে এই দিনে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করা হয়। এটি আমাদের জাতীয় জীবনে একটি রক্তিম দিন। ১৯৭১ সালে ২৫ শে মার্চ বাংলাদেশের নিরীহ ও শান্তিকামী নাগরিকদের উপর পাকিস্তানের অধিকৃত সেনাবাহিনীর বর্বরতা ও অমানবিকতার কথা স্মরণ করার জন্য এই দিবসটি সারা দেশে যথাযোগ্যতা সহকারে পালিত হয়।আমাদের স্বাধীনতা রক্ষার্থে যারা শহীদ হয়েছিল তাদের স্মরণে এই দিনটিতে আমরা গভীর শ্রদ্ধা নিবেদন করি।
২৬ শে মার্চ অস্তিত্বের জন্য লড়াই করে যাওয়া একটি জাতির সংকল্প এবং চেতনার প্রতীক। সুতরাং ২৬ শে মার্চ বাংলাদেশের ইতিহাসে স্বাধীনতা দিবস হিসাবে চিরকাল স্মরণীয় থাকবে।

এই প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর মিনারা বেগম বলেন,২৬ শে মার্চ বাংলাদেশের স্বাধীন দিবস। এটি বাঙালি জাতির জন্য খুবই তাৎপর্যপূর্ণ। ৫০ বছর আগে এই দিনেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে দেশকে দখলদারমুক্ত করার সংগ্রামে নামার আহ্বান জানিয়েছিলেন।

তিনি আরো বলেন,একজন মুক্তিযোদ্ধা হিসাবে আমি বলতে চাই মুক্তিযোদ্ধারা জাতির সেরা সন্তান। আজ আমি সকল শহীদদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং যারা তাদের জীবন উৎসর্গ করেছে তাদের মূল্যবোধকে সমর্থন করার জন্য সকলকে অনুরোধ করছি।

আসুন আমরা সকলেই আমাদের লালিত জাতির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী নিয়ে গর্ববোধ করি এবং আনন্দ সহকারে, শান্তিতে এবং আমাদের দেশে স্বাধীনভাবে বেঁচে থাকার স্বাধীনতা উদযাপন করি। আমাদের জাতীয় বীরদের স্মরণ করি যারা কষ্ঠ ও অপমানের পরেও আমাদের স্বাধীনতা দিয়েছিলেন। বাংলাদেশকে শক্তিশালী, সমৃদ্ধ ও বিজয়ী করতে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু বাঙালি জাতির চিরন্তন প্রেরণার উৎস। উল্লেখ্য বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী সাড়ম্বরে উদযাপনের লক্ষ্যে সরকার ‘মুজিববর্ষ’র সময়সীমা ১৬ ডিসেম্বর ২০২১ পর্যন্ত বৃদ্ধি করেছে। আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠান “টাইম রিসার্চ এন্ড ইনোভেশন” এর আয়োজনে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু ঢাকা উৎসব ২০২১
এই আয়োজনের বিস্তারিত পাওয়া যাবে events.timerni.com
বঙ্গবন্ধু ঢাকা উৎসব ২০২১ এর উদ্দেশ্য, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু একটি সমৃদ্ধ ও উন্নত দেশের স্বপ্ন দেখেছিলেন। আমরাও চাই আমাদের দেশের আরো উন্নতি হোক। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য সকলের সাথে টাইম রিসার্চ এন্ড ইনোভেশন নামক আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102