May 13, 2024, 3:27 am
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

মনোহরদী ও বেলাবতে কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারের তিন লক্ষাধিক মানুষের সাথে ঈদ শুভেচ্ছা ও উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, এপ্রিল ২২, ২০২৩
  • 429 দেখুন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম। তিনি উপজেলার সাড়ে তিন লক্ষ জণগনকে মোবাইল মেসেজ দিয়ে শুভেচ্ছা বার্তা জানান। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ ও অসহায় ২০০০ পরিবারের মাঝে খাদ্য, ঈদ সামগ্রী, নগদ অর্থ ও নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ করেন।

মনোহরদী ও বেলাব উপজেলার বেশ কয়েকজন নেতাকর্মী জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম মনোহরদী বেলাব উপজেলার আইডল, গরীব দুঃখী অসহায় মানুষের আস্থা, একজন বিচক্ষণ , যুবসমাজের আইকন, মানবিক ও একজন কর্মী বান্ধব নেতা। তিনি সবসময়ই নরসিংদী-০৪ (মনোহরদী-বেলাব) নির্বাচনী এলাকার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ বিভিন্ন ইউনিয়নের অসহায় গরিব মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এছাড়াও তিনি প্রতিনিয়তই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গরীব দুঃখী ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরণ করে যাচ্ছেন।

তাঁরা আরও জানান, পবিত্র ঈদুল ফিতরে ঈদ আনন্দ ভাগ করে নিতে তাঁর নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও গরীব অসহায় ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও দুই হাজারের অধিক নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ করেন এই মানবিক ও কর্মী বান্ধব নেতা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাজী মো. মাজহারুল ইসলাম এক খুদে বার্তার (মেসেজ) মাধ্যমে প্রায় সাড়ে তিন লক্ষাধিক জনগনের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, দীর্ঘ দশ বছর ধরে মনোহরদী ও বেলাব উপজেলা বিভিন্ন ইউনিয়নের অসহায় গরিব মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষের মাঝে সেলাইমেশিন, হুইল চেয়ার বিতরণ প্রক্রিয়া অব্যাহত আছে। এভাবেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে সামনের দিনগুলোতে মানুষের সেবা করে যেতে চাই। চাই মানুষের ভালোবাসা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102