May 13, 2024, 4:40 am
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

মনোহরদীতে মরহুম ডা. আব্দুর রশিদ মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, এপ্রিল ১৩, ২০২৩
  • 398 দেখুন

পবিত্র মাহে রমজান উপলক্ষে নরসিংদীর মনোহরদীতে দরিদ্র ও বঞ্চিত ৪ হাজার মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন মরহুম ডা.আব্দুর রশিদ মেমোরিয়াল ট্রাস্ট। উপজেলার পাঁচকান্দি গ্রামের নিজ বাড়িতে এইসব সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মো. মোখলেছুর রহমান মোল্লা ও চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মোল্লাহ পক্ষহতে প্রায় ৪ হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছেন।

প্রতি বছরের মতো এবারো পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে তাঁদের নিজস্ব অর্থায়নে দরিদ্র ও অসহায়দের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ সহায়তা করেন।

এ সময় গোতাশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য বকুল মিয়া, সাবেক সদস্য মো.দীন মোহাম্মদ, সমাজসেবক মো.শামসুজ্জামান, ইন্নছ আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

ট্রাস্টের চেয়ারম্যান মো.হাবিবুর রহমান মোল্লাহ বলেন, প্রতি বছরের ন্যায় এ বছর প্রায় ৪ হাজার অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ ৪ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। এছাড়াও মরহুম ডা.আব্দুর রশিদ ট্রাস্টের উদ্যোগে সন্ধ্যায় শতাধিক রোজাদারদের মাঝে ইফতার পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102