June 14, 2024, 8:20 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

৯৯ টি ব্যথার চিকিৎসার জন্য রসূল (সা.) এর সুপারিশ

বাকী বিল্লাহ: (পাবনা) জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ১৬, ২০২১
  • 970 দেখুন

আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মাদ মোস্তফা (সা.) এবং ইমামগণ মানুষের সমস্যা সমাধানের জন্য বহু সহজ পদ্ধতি বর্ণনা করেছেন। তার মধ্যে একটি পন্থা রয়েছে যা পালন করলে নিরানব্বই টি সমস্যার সমাধান হবে। মহানবী হযরত মুহাম্মাদ মোস্তফা (সা.) বলেছেন, “লা-হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা-বিল্লাহিল আলিউল আযিম” («لا حول و لا قوّة الاّ باللّه ») পাঠ করলে মানুষের নিরানব্বই টি ব্যথার চিকিৎসা হয়। যার সবচেয়ে সহজ ব্যথাটি হচ্ছে বিষাদ। মহানবী হযরত মুহাম্মাদ মোস্তফা (সা.) বলেছেন:

رسولُ اللّهِ صلى الله عليه و آله: «قَولُ : «لا حَولَ و لا قُوّةَ إلاّ باللّه ِ» فيهِ شِفاءٌ مِن تِسعَةٍ و تِسْعينَ داءً ، أدْناها الهَمُّ.»

“লা-হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা-বিল্লাহিল আলিউল আযীম নিরানব্বই টি রোগের প্রতিষেধক, সেগুলোর সহজতম রোগ দুশ্চিন্তা। হাকিম, আল-মুসতাদরাক ১/২৭২; মিযানুল হিকমা, ৩য় খণ্ড, পৃ: ৬৯। আবু সাঈদ খুদরী (রাঃ) বলেন, রসুল (সাঃ) বলেছেন: তোমরা বেশি বেশি চিরস্থায়ী নেক কর্মগুলো কর। সাহাবিগন প্রশ্ন করলেন, এগুলো কি?

তিনি বললেন: তাকবীর- “আল্লাহু আকবর” তাহলীল- “লা-ইলাহা ইল্লাল্লাহ” তাসবীহ-“সুবহানাল্লাহ” “আলহামদুলিল্লাহ” এবং লা-হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা-বিল্লাহিল আলিউল আযিম। যে ব্যক্তি প্রত্যহ ১০০ বার “লা-হাওলা ওয়ালা কুওয়াতা ইল্লা-বিল্লাহিল আলিউল আযীম” পাঠ করবে সে কখনো দরিদ্র থাকবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102