October 18, 2024, 6:21 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

ভোলায় ঋণের চাপে গৃহ বধূর আত্মহত্যা

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : শনিবার, মার্চ ৬, ২০২১
  • 262 দেখুন

ভোলায় বিভিন্ন এনজিওর ঋণ ও স্থানীয়দের কাছ থেকে সুদে টাকা নিয়ে তা পরিশোধ করতে না পারায় রিংকু বেগম (৩৫) নামে এক গৃহবধূ কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
নিহত রিংকু বেগম ভোলা সদর উপজেলার পূর্ব পলিশা ইউনিয়নের চর আনন্দ পাট-৩ গ্রামের মো: খোকন মিয়ার স্ত্রী। তার তিনটি সন্তান রয়েছে।

শনিবার (৬ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত রিংকু বেগমের স্বামী একজন জেলে। অনেক কষ্ট করে তাদের সংসার চলে। রিংকু বেগম বিভিন্ন এনজিওর থেকে ঋণ ও স্থানীয়দের কাছ থেকে চড়া সুদে টাকা নিয়ে ঘর নির্মাণ করেন। এবং তার বাবার বাড়িতেও টাকা দেন। পরে সময় মতো এনজিওর ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় আত্মহত্যা করেন।

এছাড়াও স্থানীয়দের কাছ থেকে নেয়া টাকার সুদ ঠিকমতো পরিশোধ করতে না পারায় প্রতিনিয়ত পাওনাদারদের চাপে ছিল। শনিবার সকালে সে কীটনাশক খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে বেলা ১১টার দিকে তার বড় ছেলে ডাকাডাকি করে। কোনো সাড়াশব্দ না পেয়ে চিৎকার দেয়। স্থানীয়রা ছুটে এসে তাকে মৃত‌ দেখতে পায়।

পলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফরিদ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলের দিকে আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছি। বিষয়টি তদন্ত চলছে বলে তিনি জানান।

এই বিষয়ে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের টিম পৌঁছায়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেয়া হয়েছে। রিপোর্ট আসলে বলা যাবে, হত্যা না আত্মহত্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102