October 22, 2024, 1:29 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাগরহাটে হামলা ও মামলার প্রতিবাদে মানববন্ধন

Reporter Name
  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১
  • 225 দেখুন

বাগরহাটেরর মাোড়লগঞ্জ বহরবুনিয়া ইউনিয়ন ইউপি নির্বাচনক কেন্দ্র করে হামলা ও বাড়িঘর ভাংচুরর ঘটনায় মানববন্ধন ও বিক্ষাভ অনুষ্ঠিত হয়ছ। মঙ্গলবার (০৬ এপ্রিল) দুপুর ইউনিয়নর কলজ বাজার জাকির ফরাজীর শাস্তির দাবিত এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষাভ কর। হামলার ঘটনায় আহত শাহ আলী হাওলাদারর স্ত্রী মারুফা বগম বাদি হয় জাকির ফরাজীক প্রধান আসামি কর ১২ জনর বিরুদ্ধ থানায় একটি মামলা দায়র করন।
মামলা সূত্র জানাগছ, ২৯ মার্চ রাত ৮টার দিক বহরবুনিয়া গ্রামর নকা প্রতিকর সমর্থনকারী হমায়ত হাওলাদার নির্বাচনী কার্যক্রম শষ কর বাড়ি ফরার পথিমধ্য তালতলা এলাকায় পূর্ব শত্রæতার জর ধর একই এলাকার জাকির ফরাজীর নতত্ব ১০/১২ জনর স্বত¿ প্রার্থীর সমর্থনর একটি সংঘবদ্ধ দল। ইউপি সদস্য হমায়ত উদ্দিনর ওপর হামলা কর। গুরুত্বর আহতরা হলন শাহ আলী হাওলাদার (৫০), হমায়ত হাওলাদার(৩৫) ও চানমিয়া জামাদ্দার (৪৪)। এ সময় তার ডাকচিৎকার তার বড় ভাই শাহ আলী ¯ানীয়দর নিয় উদ্ধার করত আসল তাকও ধারালা অস্ত্র দিয় গুরুত্বর জখম কর। থানা পুলিশ ওই রাতই ঘটনা¯ল গিয় পরি¯িতি নিয়¿ন নয়।

ঐ ঘটনার জর ধর জাকির ফরাজীর স্ত্রী মাসাঃ তানজিলা বগম বাদি হয় ইউনিয়ন ছাত্রলীগর সাধারণ সম্পাদক ইউপি সদস্য মা. মাসুদ বিল্লাহ মাসুদক প্রধান আসামি কর ১১ জনর বিরুদ্ধ থানায় একটি হয়রানী মূলক মিথ্যা মামলা দায়র করন। সই থকই জাকির ফরাজী ও তার লাকজন বিভিন ভাব হুমকী ধামকি দিয় আসছন।

মানববন্ধন বক্তব্য রাখন ২নং ওয়ার্ড আওয়ামী লীগর সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান হাওলাদার, প্রাক্তণ প্রধান শিক্ষক গরাঙ্গ চদ্র মন্ডল, হমায়ত উদ্দিন হাওলাদার, শাহ আলী হাওলাদার, রাসল হাওলাদার সহ একাধিকরা বলন, জাকির ফরাজীর নতত্ব একদল স¿াসী এলাকার সাধারন মানুষর শত শত বিঘা জমি দখল, মাদক ব্যবসাসহ বিভিন অপকর্ম কর বড়াছ। এলাকায় যদি কউ তার বিরুদ্ধ কথা বল তার উপর নম আস হামলা ও মিথ্যা মামলা। এখন এই জাকির ফরাজী তার স্ত্রীক দিয় মিথ্য মালা দিয়ছ। বক্তারা জাকির ফরাজীর দায়র করা ষড়য¿মূলক মামলা প্রত্যাহার ও শাস্তির দাবি জানান।

এ ব্যাপার জাকির ফরাজী বলন, আমরা আওয়ামী লীগ করি দলর বাইর নই, ঘটনাটি সুষ্ঠু তদÍ পূর্বক প্রশাসনর প্রতি দাবী জানান।
এ সর্ম্পক ইউপি চয়ারম্যান নকার মনানীত প্রাথী রিপন তালুকদার বলন, স্বত¿ প্রার্থীর লাকজন আমার ৩ কর্মীক পিটিয় আহত করছ। তারা এলাকায় নরাজ্য সষ্টি কর সাধারণ ভাটারদর মাঝ আতংক সষ্টি করছ। জাকির ফরাজীর নতত্ব হামলা হয়। আমরা আইনর প্রতি শ্রদ্ধাশিল, পুলিশ প্রসাসন তদÍ কর দাষীদর বিরুদ্ধ ব্যব¯া নবন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102