November 29, 2023, 7:43 pm
শিরোনাম:
মনোহরদীতে স্বেচ্ছাসেবী সংগঠন আমরা মনোহরদীর সন্তান এর কমিটি গঠন মনোহরদীতে ৭শ’ টাকার বিদ্যুত বিল ৩৩ শ’ টাকা দাবী, হয়রানিতে গ্রাহক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ মনোহরদীর ব্যস্ততম সাত কিলোমিটার পাকা রাস্তায় বিপজ্জনক ২১ গর্ত, যান চলাচলে ঝুঁকি মনোহরদীতে জাঁকজমকপূর্ণভাবে অবসরপ্রাপ্ত সার্জেন্ট কণ্যার বিয়ে সম্পন্ন আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে : এমপি মজিদ খান মনোহরদীতে বাজপাখির হামলায় আহত ছয়জন ঝালকাঠিতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণঅনশন অনুষ্ঠিত। ঝালকাঠির রাজাপুরে কর্দমাক্ত কাচা রাস্তা পাকা করণের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন মনোহরদীতে মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের অর্থদণ্ড

রাণীনগরে নামাজরত অবস্থায় স্ত্রীকে খুন,ঘাতক স্বামী আটক

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, জুলাই ১২, ২০২০
  • 654 দেখুন

নওগাঁর রাণীনগরে পারিবারিক কলহের জ্বের ধরে স্ত্রী সামছুননাহার (৪৫) কে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এঘটনায় স্থানীয়রা ঘাতক স্বামী সিরাজুল ইসলাম (৫৫)কে আটক করে পুলিশে সোর্পদ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা সরদার পাড়া গ্রামে।

স্থানীয় সুত্রে জানাগেছে, বিয়ের পর থেকে পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে দ্ব›দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় রবিবার আসর নামাজের সময় স্ত্রী সামছুননাহার নামাজ পরার সময় স্বামী সিরাজুল ইসলাম ছুরিকাঘাত করে।এসময় গুরুত্বর আহত অবস্থায় ফেলে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে ফেলে।

স্থানীয় লোকজন আহত সামছুননাহারকে উদ্ধর করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।তবে কি ধরনের পারিবারিক কলহ ছিল তা তৎক্ষনিক জানা জায়নি।

এব্যপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক স্থানীয়দের বরাদ দিয়ে বলেন,নামাজরত অবস্থায় ছুরিকাঘাতের কথা শুনছি।মূলত কিভাবে ঘটনা ঘটল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় ঘাতক স্বামী সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে।

লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ ও মামলার প্রস্ততি চলছে। সন্ধ্যা সোয়া সাতটায় এ রির্পোট লেখা পর্যন্ত পুুলিশ ঘটনাস্থলেই ছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102