July 27, 2024, 4:17 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

রাণীনগরে নামাজরত অবস্থায় স্ত্রীকে খুন,ঘাতক স্বামী আটক

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, জুলাই ১২, ২০২০
  • 705 দেখুন

নওগাঁর রাণীনগরে পারিবারিক কলহের জ্বের ধরে স্ত্রী সামছুননাহার (৪৫) কে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এঘটনায় স্থানীয়রা ঘাতক স্বামী সিরাজুল ইসলাম (৫৫)কে আটক করে পুলিশে সোর্পদ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা সরদার পাড়া গ্রামে।

স্থানীয় সুত্রে জানাগেছে, বিয়ের পর থেকে পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে দ্ব›দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় রবিবার আসর নামাজের সময় স্ত্রী সামছুননাহার নামাজ পরার সময় স্বামী সিরাজুল ইসলাম ছুরিকাঘাত করে।এসময় গুরুত্বর আহত অবস্থায় ফেলে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে ফেলে।

স্থানীয় লোকজন আহত সামছুননাহারকে উদ্ধর করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।তবে কি ধরনের পারিবারিক কলহ ছিল তা তৎক্ষনিক জানা জায়নি।

এব্যপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক স্থানীয়দের বরাদ দিয়ে বলেন,নামাজরত অবস্থায় ছুরিকাঘাতের কথা শুনছি।মূলত কিভাবে ঘটনা ঘটল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় ঘাতক স্বামী সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে।

লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ ও মামলার প্রস্ততি চলছে। সন্ধ্যা সোয়া সাতটায় এ রির্পোট লেখা পর্যন্ত পুুলিশ ঘটনাস্থলেই ছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102