April 29, 2024, 10:25 am
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

দুই বাটি লাল শাক ২০০টাকা,জরিমানা ৩ হাজার

ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, এপ্রিল ২৭, ২০২২
  • 402 দেখুন

নওগাঁর সাপাহারে লাল শাকের দাম বেশি রাখায় চাঁপাই ফাইভ স্টার হোটেলের মালিককে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন এ জরিমানা করেন।

তিনি বলেন, গত ৬ জানুয়ারি সাপাহার হাসপাতাল রোড চাঁপাই ফাইভ স্টার হোটেলে দুপুরের খাবার খান বগুড়া টিএমএসএস ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড আইসিটির অধ্যক্ষ সুব্রত সুবন আচার্য্য। খাবার খেয়ে তিনি বিল পরিশোধ করতে গেলে হোটেল মালিক লাল শাকের মূল্য ১০০ টাকা হিসেবে দুই বাটি শাকের মূল্য ২০০ টাকাসহ মোট ৫১০ টাকা বিল ধরিয়ে দেন। পরে তিনি বিল পরিশোধ করে রশিদ নিয়ে চলে যান।

শামীম হোসেন বলেন, সুব্রত সুবন আচার্যে্যর অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি নিষ্পত্তির জন্য চাঁপাই ফাইভ স্টার হোটেল মালিককে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ নওগাঁ অফিসে আসার জন্য পর পর তিনবার নোটিশ করা হয়। হোটেল মালিক উপস্থিত না হওয়ায় বিষয়টি নিষ্পত্তি করতে তার দোকানে গিয়ে তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সঙ্গে অভিযোগকারীকে জরিমানার ২৫ শতাংশ হিসেবে ৭৫০ টাকা প্রদান করা হয়।

পরে উপজেলার বিভিন্ন মুদি দোকানে অভিযান পরিচালনা করা হয়। দোকানে মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করায় এবং সোয়াবিন তেলের কৃত্রিম সংকট তৈরি করায় দুটি প্রতিষ্ঠানকে দুই হাজার করে চার হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় সাপাহার থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম, স্যানিটারি ইন্সপেক্টর শওকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102