July 27, 2024, 2:53 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

নওগাঁ-৬ উপ-নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি।

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, আগস্ট ২৩, ২০২০
  • 443 দেখুন

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-৬ (সংসদীয় আসন ৫১, রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন শুরু হয়েছে। গত ১৭ আগষ্ট থেকে মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিচ্ছেন।

চলবে আগামী ২৩ আগস্ট পর্যন্ত। আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন সংগ্রহে ঢাকায় অবস্থান করছেন। তারা সংগ্রহ ও জমা দিয়ে আগামী ২৩ আগষ্টে নিজ এলাকায় ফিরবেন বলে জানা গেছে।

এলাকার উন্নয়নের ধারা অব্যহৃত রাখতে যোগ্য ব্যক্তিকে এমপি হিসেবে দেখতে চেয়েছেন এলাকাবাসী। সেই সাথে বাংলা ভাইয়ের অধ্যসিত এলাকায় তারা শান্তিতে ঘুমাতে পারেন সেদিকটিও বিবেচনা করতে বলেছেন জনপ্রতিনিধিদের।

তৃনমুলের জনপ্রিয়তার ভিত্তিত্বে মনোনয়ন দেয়া হলে স্বে”ছাসেবক লীগের এনেতা শতভাগ আশাবাদী বলে মনে করছেন। তবে যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন তার পক্ষে কাজ করবেন।

অ্যাড. ওমর ফারুক সুমন, সাধারন সম্পাদক, জেলা স্বে”ছাসেবক লীগ, নওগাঁ

এদিকে উপ-নির্বাচনে অংশ নিতে কেন্দ্রীয় সিদ্ধান্তের অপক্ষো রয়েছে বিএনপি। উপরের সংকেত পেলে উপ-নির্বাচনে অংশ নিতে চান বিএনপির এ নেতা। নির্বাচন এলেই আতঙ্ক এবং ভোটের কোন পরিবেশ নেই। তবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে বলে মনে করেন এ নেতা।
শেখ মো. রেজাউল ইসলাম রেজু, সাবেক সভাপতি, আত্রাই থানা বিএনপি, নওগাঁ।)

এখন পর্যন্ত আওয়ামীলীগ থেকে ৫ জন মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছে। তবে নৌকার পক্ষে এ আসন থেকে চুড়ান্ত পর্যায়ে কে মনোনিত হবেন সেই শঙ্কায় আছেন অনেকে। আবার বিএনপিও মাঠ ছেড়ে দিতে চাননা। উল্লেখ্য, গত ২৭ জুলাই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা যাওয়ার পর আসনটি শূন্য হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102