July 27, 2024, 1:05 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে সাপের দংশনে জেলের মৃত্যু!

আবু হানিফ,খুলনা ব্যুরো চিফ
  • আপডেটের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৫, ২০২০
  • 523 দেখুন

সুন্দরবনের অভ্যন্তরে খালে মাছ ধরতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে আবু হাওলাদার (৫৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিনগত রাত ৩টার দিকে পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের আড়াইবেকি এলাকায়।

নিহত জেলে বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা গ্রামের হরমুজ আলী হাওলাদারের ছেলে।সঙ্গীয় জেলে নাছির হাওলাদার জানান, শরণখোলা স্টেশন থেকে বৈধ অনুমতি নিয়ে তিন জেলে বনের অভ্যন্তরে আড়াইবেকি খালে মাছ ধরতে যান।

রাত ৩টার দিকে খালে পাতানো জাল তোলার সময় ওই জালে জড়িয়ে থাকা বিষধর সাপ আবুর ডান হাতে কামড় দেয়। মুমুর্ষ অবস্থায় গহীন সুন্দরবন থেকে তাকে উদ্ধার করে ঘটনার ১২ ঘণ্টা পর সোমবার বিকেল ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) মোঃ জয়নাল আবেদীন জানান, বিষধর সাপের কামড়ে একজনের মৃত্যু হয়েছে। বন বিভাগ থেকে বৈধ অনুমতি নিয়ে বনের অভ্যন্তরে প্রবেশ করা কোন বনজীবি বিষধর সাপ কিংবা হিংস্র প্রাণীর আক্রমণে আহত বা নিহত হলে সরকারিভাবে আর্থিক সহায়তার বিধান অনুযায়ী সহায়তা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102