July 27, 2024, 7:31 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

ঈশ্বরগঞ্জে পিলার চাপায় ব‌্যবসায়ীর মৃত‌্যু।

তাপস কর,ময়মনসিংহ ব্যুরো চিফ
  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০
  • 558 দেখুন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের জন্য পুরনো স্থাপনা রা‌তের আধা‌রে অপসারণের সময় ভাঙা পিলারের চাপায় সোহাগ মিয়া (৩২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। উপ‌জেলা প্রশাসন, গৌরীপুর সা‌র্কেল ও ঈশ্বরগঞ্জ থানা পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

নিহত সোহাগ মিয়া উপজেলার সদর ইউনিয়নের মাঝিয়াকান্দি পূর্বপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সু‌ত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ মধ্য বাজারে পুরাতন গো’হাটার মুখে সোহাগ টেলিকম অ্যান্ড কসমেটিক নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন সোহাগ।পিলার-চাপায়-ব‌্যবসায়ীর/
সোহাগের ব্যবসা প্রতিষ্ঠানের পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের জন্য ইতোমধ্যে পুরনো স্থাপনা সরানো হচ্ছে। স্থাপনার টিন-কাঠের অংশ সরানো শেষে বুধবার সন্ধ্যার পরে একটি এক্সকেভেটর (ভ্যাকু) এনে কনক্রিটের পিলার সরানোর কাজ শুরু হয়।
কিন্তু ওই সময় সোহাগ অন্ধকার জায়গায় প্রস্রাব করার সময় হঠাৎ করে ভ্যাকু পিলারে আঘাত করলে পিলারটি গিয়ে পড়ে ব্যবসায়ী সোহাগের শরীরের ওপর। এতে তার মাথা ও বুকের বামপাশ থেঁতলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানুর রহমান বলেন, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসাপাতালে আনা হয়। মাথা ও বুকের বামদিক থেঁতলে গেছে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোখ‌লেছুর রহমান আকন্দ জানান, নিহত ব‌্যক্তির প‌রিবা‌রের পক্ষ থে‌কে অ‌ভি‌যোগ দি‌লে তদন্ত ক‌রে ব‌্যবস্থা নেওয়া হ‌বে ।
ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এতে কারো গাফিলতি থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।                 মুক্তিযোদ্ধের চেতনায় সত্য প্রকাশে স্বাধীন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102