July 27, 2024, 6:32 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মাহমুদুর রহমান মান্না এমন কোনো রাজনৈতিক দল নেই, যে দল করেননি: হানিফ

এ.জে সুজন, কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০
  • 413 দেখুন

কুষ্টিয়া প্রতিনিধি : মাহমুদুর রহমান মান্না সব রাজনৈতিক দলই করেছেন এবং এসব মানুষদের কোনো নীতি-আদর্শ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে সরকারি অনুদানে দুস্থদের জন্য নির্মিত ঘরের চাবি ও কৃষকদের মাঝে সবজি বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানে দুর্নীতিবাজদের সমর্থন করা। যারা এর সমালোচনা করছেন তারা আসলে দুর্নীতিকে উৎসাহিত করেছেন। এ দেশে দুর্নীতি নতুন নয়। তবে অতীতের বিএনপি-জামায়াত সরকার দুর্নীতিবাজদের মদদ দিয়েছে আর শেখ হাসিনার সরকার তাদের মূলোৎপাটন করছে। রাজনৈতিক দল

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, মাহমুদুর রহমান মান্না এমন কোনো রাজনৈতিক দল নেই, যে দল করেননি। এসব মানুষের আসলে কোনো নীতি আদর্শ নেই। তাই নীতিহীন মানুষের কাছ থেকে আমরা নীতিবাক্য শুনতে চাই না।

পেঁয়াজের ঊর্ধ্বমূল্য নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনার জবাবে হানিফ বলেন, বিএনপি সরকারের কোনো উন্নয়ন দেখতে পায় না। এই দলের নেতাদের একমাত্র কাজ হলো সরকারের সমালোচনা করা। বিএনপি হলো নিন্দুক আর মিথ্যাচারের দল।

মুক্তিযুদ্ধের চেতনায় সত্য প্রকাশে স্বাধীন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102