October 19, 2024, 8:27 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

স্বতন্ত্র প্রার্থীকে অপহরণ, ফিরে পেতে এলাকাবাসীর রাস্তা অবরোধ

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, নভেম্বর ৭, ২০২১
  • 209 দেখুন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী মোঃ আব্দুল হক ব্যাপারী নামে এক স্বতন্ত্র প্রার্থীকে অপহরন করার অভিযোগ উঠেছে।

রবিবার সকালে কুড়িগ্রাম পৌরসভার পাওয়ার হাউজ এলাকায় এই ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল হক ব্যাপারী জানান,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী মোঃ আব্দুল হক ব্যাপারী নামে এক স্বতন্ত্র প্রার্থীকে অপহরন করার অভিযোগ উঠেছে।আব্দুল হক ব্যাপারীকে নির্বাচন থেকে দূরে রাখার উদ্দেশ্যে অপহরণ করা হয়েছে বলে জানান তিনি।

রবিবার সকালে কুড়িগ্রাম পৌরসভার পাওয়ার হাউজ এলাকায় এই ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল হক ব্যাপারী জানান,আমি একজন বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের সদস্য ছিলাম। ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন নিতে জেলা পরিষদের সদস্য পদের অব্যহতি পত্রের প্রয়োজন হয় কিন্তু এ অব্যহতি পত্র নিতে আমাকে বাঁধা দেয়া হয়।অব্যহতি পত্র দাখিল করতে না পারায় জেলা রিটার্নিং কর্মকর্তা আমার মনোনয়নপত্র বাতিল করেন।পরবর্তীতে অব্যাহতি পত্রের ঘটনা জানালে কর্তৃপক্ষ আপিলের সুযোগ দেয়।একারনে আজ সকালে বাড়ি থেকে অটোযোগে পাওয়ার হাউজ পাড়ায় পৌছালে দূর্বৃত্তরা আমার পথরোধ করে। আমাকে নির্বাচন করতে নিষেধ করে, হুমকি ধামকি করে আমার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে১০/১২টি মোটরসাইকেল আরোহীর দূর্বৃত্তরা আমাকে অপহরণ করে শহর থেকে ৮ কিঃ মিঃ দূরে বেলগাছা নামক এলাকায় নিয়ে যায়।পরে অপহরণকারিদের মাঝে ফোন আসে আমাকে নিয়ে কাঁঠাল বাড়ি বাজারে রাস্তা অবরোধ ও পুলিশি তৎপরতা চলছে। এ খবর পেয়ে দূর্বৃত্তরা আমাকে আমার আত্মীয়র বাসায় রেখে পালিয়ে যায়। আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে এই ঘটনা ঘটিয়েছে। আমি এর আইনগত ব্যবস্থা নেব।

তিনি আরো বলেন,আমি ওদেরকে চিনি।ওরা আওয়ামী লীগের লোকজন।ওরা আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু বলেন,আওয়ামী লীগের কোন নেতা কর্মীরা একজন বীর মুক্তিযোদ্ধার সাথে এ রকম ন্যাক্কারজনক কাজ কাজ করতে পারে না। তবে কারো ব্যাক্তিগত বাহিনী এ ধরনের কাজ করছে কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার জানান, আমরা আব্দুল হক ব্যাপারীর আত্মীয়র বাড়ি থেকে উদ্ধার করেছি।পুলিশের হেফাজতে আছেন তিনি।কাঠাঁলবাড়ির পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।আমরা কাঠালবাড়ি ইউনিয়নের সার্বিক পরিস্থিতি নজরদারিতে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102