October 20, 2024, 11:49 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

পরিত্যক্ত স্থানে বাচ্চা প্রসব করলেন পাগলী,উদ্ধার করলেন পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, মার্চ ২৭, ২০২১
  • 228 দেখুন

কুড়িগ্রাম পৌর শহরের জয়বাংলার মোড় এলাকায় পরিত্যক্ত একটি স্থানে এক মানসিক ভারসাম্যহীন নারী সন্তান প্রসব করেছেন। বাচ্চা সন্তানটি ছেলে হওয়ায় অনেকে বাচ্চাটিকে দত্তক নেয়ার চেষ্টা করতেছে।
খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মূমুর্ষ অবস্থায় ওই মা ও নবজাতকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন সদর থানা পুলিশ।

শনিবার (২৭ মার্চ) ভোরে শহরের জয়বাংলার মোড় থেকে ভারসাম্যহীন ওই নারী ও তার নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়,ওই মহিলাটি মানসিক ভারসাম্যহীন নিজের নাম ঠিকানা কিছুই বলতে পারছে না।ভোর রাতে পরিত্যক্ত স্থান থেকে ঐ ভারসাম্যহীন নারীটি ছেলে সন্তান বাচ্চা প্রসব করেছেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে মা ও তার নবজাতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, ওই মানষিক ভারসাম্যহীন নারী একটি ছেলে বাচ্চা প্রসব করেছেন। আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে পুলিশ রয়েছে কেউ যেন বাচ্চাটি চুরি করতে না পারে, অনেকে বাচ্চাটিকে নিতে যাচ্ছেন।
তিনি আরও বলেন,ওই নারী শুধু তার বাড়ি উলিপুর উপজেলায় এতোটুকুই বলতে পারছেন। চিকিৎসা করাতে সব ধরনের সহযোগিতা অব্যাহত রয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসাল্টেন্ট ডা. মোঃ মোকতার হোসেন জানান, ওই নবজাতকের ওয়েট ১ কেজির একটু বেশি, আশংকাজনক অবস্থায় রয়েছে তবে সব ধরনের চিকিৎসা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102